পরিবহন শ্রমিকদের জন্য ঈদ উপহার দিলেন গণমাধ্যম ব্যক্তিত্ব নেহরিন

অনলাইন ডেস্ক

অনলাইন ১৯ মে ২০২০, মঙ্গলবার, ৫:২৬

পরিবহন শ্রমিকদের ঈদ উপহার প্রদান করলেন গণমাধ্যম ব্যক্তিত্ব নেহরীন মোস্তফা দিশি । সকালে সায়দাবাদ বাস টার্মিনালে ৫২০ কর্মহীন অতিদরিদ্র পরিবহন শ্রমিককে নিজ উদ্দ্যোগে ঈদ উপহার দেন তিনি ।
এসময় নেহরিন মোস্তফা দিশি বলেন, করোনার এই ক্রান্তিকালে গত দুইমাস গণপরিবহন এর চাকা না ঘোরায় কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন দেশের প্রায় ৭০ লাখ পরিবহন শ্রমিক, এই অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অতি দরিদ্র  এসব অসহায় মানুষের পাশে  দাঁড়ানোর  জন্য ক্ষুদ্র প্রয়াস। এছাড়া  ব্যবসায়ী, রাজনীতিবিদদেরও এই ক্রান্তিকালে আরো বেশি পরিবহন শ্রমিক ও হত দরিদ্রের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি ।
উল্লেখ্য এর আগেও যাত্রাবাড়ী, শনির আখড়া, সারোলিয়া ,মাতুয়াইলে ২০০০ নিম্নআয়ের মানুষকে ব্যক্তিগতভাবে ঈদ  উপহার প্রদান করেন নেহরীন মোস্তফা দিশি  ।তিনি বেসরকারি সংবাদভিত্তিক একটি  সম্প্রচার মাধ্যমের সিনিয়র নিউজ প্রেজেন্টার এবং বাংলাদেশ আওয়ামীলীগ এর আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্যও ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শহীদ শেখ কামালের সহধর্মিণী সুলতানা কামালের ছোট ভাই গোলাম আহমেদ টিটু, সায়দাবাদ আন্তঃজেলা শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক সহ আরো অনেকে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত