‘বেগম জিয়ার সাজা স্থগিতের উদ্যোগ নিয়ে প্রধানমন্ত্রী উদার মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন’

অনলাইন ডেস্ক

অনলাইন ২৫ মার্চ ২০২০, বুধবার, ১:৫৫ | সর্বশেষ আপডেট: ৮:১৬

বেগম জিয়ার সাজা স্থগিতের উদ্যোগ নিয়ে প্রধানমন্ত্রী প্রজ্ঞা, অভিজ্ঞ ও দূরদর্শী নেতৃত্বের পরিচয় দিয়ে উদারনৈতিক মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আরো বলেন, আশা করি বিএনপি এ বিষয়টি ইতিবাচক দৃষ্টিকোণ থেকে দেখে আমাদের সবার অভিন্ন শত্রু করোনা মোকাবিলায় সরকারের সর্বাত্মক ও সম্মিলিত উদ্যোগে সহযোগী হবে।

আজ বুধবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, ফৌজদারি কার্যবিধির ধারা ৪০১’র উপধারা-১ কোনো ব্যক্তি কোনো অপরাধের জন্য দণ্ডিত হইলে সরকার যে কোন সময় বিনা শর্তে বা দণ্ডিত যাহা মানিয়া নেয় সেইরূপ শর্তে যে দণ্ডে সে দণ্ডিত হইয়াছে, সে দণ্ডের কার্যকরীকরণ স্থগিত রাখিতে বা সম্পূর্ণ দণ্ড বা দণ্ডের অংশবিশেষ মওকুফ করিতে পারিবে।

এছাড়াও বৈশ্বিক ও দেশের ভয়াবহ এ সঙ্কটকালে সব নেতিবাচক রাজনীতি পরিহার করে মানুষকে বাঁচানোর অভিন্ন পথ বেছে নিতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২০-০৩-২৫ ০৬:৪৭:২২

It is not your business to advertise it. Whole world witnessed and know. Also whole world is evaluating the decision.

শওকত আলী

২০২০-০৩-২৫ ১৭:৫২:৪৯

যুগোপযোগী ও ইতিবাচক সিদ্ধান্তের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে মানবিক একটি দৃষ্টান্ত স্থাপন করল।***

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

১ এপ্রিল ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রভাবের মধ্যেও জগন্নাথপুরে দুই পক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে সুনামগঞ্জের ...



অনলাইন সর্বাধিক পঠিত