ফরিদপুরে তিন এলাকায় যোগাযোগ বিচ্ছিন্ন

ফরিদপুর প্রতিনিধি:

বাংলারজমিন ২৫ মার্চ ২০২০, বুধবার

ফরিদপুর জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তির আলোকে জেলার সকল দোকানপাট বন্ধ রয়েছে। তবে জেলার বাসস্ট্যান্ড থেকে সকল ধরনের গণপরিবহন চলাচল করায় করোনার ঝুঁকি রয়েই যাচ্ছে। জেলাবাসী গণ পরিবহন বন্ধের দাবি জানিয়েছে। এদিকে ফরিদপুরের সীমান্তবর্তী পাঁচটি এলাকার সঙ্গে মাদারীপুরের যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার গত ২২শে মার্চ সন্ধ্যায় এক গণবিজ্ঞপ্তিতে কাঁচামাল, পচনশীল পণ্য ও ওষুধের দোকান ছাড়া সকল দোকানপাট বন্ধে ঘোষণা দেন। সেই সঙ্গে মাদারীপুরের সঙ্গে জেলার সীমান্তবর্তী পাঁচটি ইউনিয়ন সদরপুরের চরমানাইর, চরনাসিরপুর ইউনিয়ন ভাঙ্গার কালামৃধা, আজিমনগর ও চান্দ্রা ইউনিয়নের সঙ্গে যোগাযোগ বন্ধ করা হয়েছে। তবে জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তির পরও  গত সোমবার ঢিলেঢালাভাবে পালন হলেও গতকাল থেকে কিন্তু জেলার সকল ধরনের দোকানপাট বন্ধ রয়েছে। তবে শহরের সকল সড়কগুলোতে ইজিবাইক, রিকশা, মাহেন্দ্রসহ সব ধরনের পরিবহনগুলো চলাচল করছে। অপরদিকে জেলার বাসস্ট্যান্ড থেকে সকল ধরনের পরিবহনগুলো চলাচল করায় এখান থেকে করোনার ঝুঁকি কিন্তু রয়েই যাচ্ছে।
এলাকাবাসী জেলায় চলাচলকারী সব ধরনের পরিবহনগুলো চলাচল বন্ধের দাবি করে।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

সীতাকুণ্ডে লরির ধাক্কায় এম্বুলেন্সে থাকা নবজাতক নিহত

২৯ মার্চ ২০২০

চট্টগ্রাম জেলার সীতাকুন্ডের মাদামবিবিরহাট এলাকায় এম্বুলেন্সকে লরির ধাক্কায় এক নবজাতক শিশু নিহত হয়েছে। এঘটনায় আহত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত