সখীপুরে ১৭৮ জন কোয়ারেন্টিনে

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলারজমিন ২৫ মার্চ ২০২০, বুধবার

টাঙ্গাইলের সখীপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ৩টি আইসোলেশন কক্ষ প্রস্তুত করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। গতকাল সকালে সখীপুর সরকারি মুজিব কলেজের একটি ভবনে এ আইসোলেশন কক্ষ প্রস্তুত করা হয়েছে। এদিকে উপজেলার ১৭৮ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকায় বিদেশ থেকে আসা প্রবাসীদের মধ্যে ১৭৮ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ডাক্তারদের সঙ্গে মোবাইলে নিয়মিত যোগাযোগ করছে তারা। অনেকেরই ১৪ দিন পার হয়ে গেছে। এখনো তাদের মধ্যে করোনার কোনো লক্ষণ দেখা যায়নি বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। যদি কোনো লক্ষণ দেখা যায় বা সন্দেহ হয় তাদের জন্যই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে সরকারি মুজিব কলেজে তিনটি আইসোলেশন কক্ষ প্রস্তুত করা হয়েছে।
বিষয়টি হট লাইনে সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা অফিসার ইনচার্জ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন ডাক্তারের মোবাইল নম্বর দেয়া হয়েছে। তা ফেসবুক ও স্থানীয় ক্যাবল টেলিভিশনের মধ্যে ও গুরুত্বপূর্ণ স্থানে নম্বরগুলো কাগজে লাগিয়ে দেয়া হয়েছে। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের সামনে সরকারি এম্বুলেন্স প্রস্তুত রাখা হয়েছে বলে কর্র্তৃপক্ষ জানিয়েছেন।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

সীতাকুণ্ডে লরির ধাক্কায় এম্বুলেন্সে থাকা নবজাতক নিহত

২৯ মার্চ ২০২০

চট্টগ্রাম জেলার সীতাকুন্ডের মাদামবিবিরহাট এলাকায় এম্বুলেন্সকে লরির ধাক্কায় এক নবজাতক শিশু নিহত হয়েছে। এঘটনায় আহত ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত