করোনা নিয়ে ম্যাডোনার নগ্ন ভিডিও

মানবজমিন ডেস্ক

বিশ্বজমিন ২৩ মার্চ ২০২০, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:২৬

করোনা ভাইরাস সংক্রমণ নিয়ে ভিডিও ধারণ করেছেন ম্যাটেরিয়াল গার্লখ্যাত গায়িকা, অভিনেত্রী ম্যাডোনা। ওই ভিডিওতে তিনি করোনা সংক্রমণকে সবার জন্য সমান বলে আখ্যায়িত করেছেন। বলেছেন, কে ধনী, কে বিখ্যাত- এসব বিচার করে না করোনা। সবাইকে সে আক্রমণ করে। তার এই ভিডিও নিয়ে ভক্ত মহল তো অবশ্যই, পশ্চিমা দুনিয়ায় তোলপাড় হচ্ছে। কারণ, ম্যাডোনা তার বাথটাবে পুরো নগ্ন অবস্থায় ধারণ করেছেন ভিডিওটি।

এ সময় তার শরীরে একটি সুতা পর্যন্ত ছিল না। তবে লজ্জা নিবারণ করেছেন পানি আর কিছু কৌশল ব্যবহার করে। ৬১ বছর বয়সী এই গায়িকা তার এই ভিডিও ক্লিপ পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্টে।
এতে দেখা যায় একটি বাথটাবে পানি। তাতে ভাসছে গোলাপের পাপড়ি। সেই পানির ভিতর বসে তিনি কথা বলছেন করোনা ভাইরাস নিয়ে।

এ সময় ব্যাকগ্রাউন্ডে বাজছিল মিউজিক। ম্যাডোনাকে বলতে শোনা যায়, এসবই হচ্ছে কোভিড-১৯। আপনি কতটা ধনী সেই তোয়াক্কা করে না এই ভাইরাস। আপনি কতটা বিখ্যাত সেদিকে তাকায় না এই ভাইরাস। দেখে না আপনি কত মজাদার মানুষ। করোনা ভাইরাস বিচার করে না যে, আপনি কতটা স্মার্ট। দেখে না আপনি কোথায় বাস করেন, আপনার বয়স কত, আপনি কত চমৎকার করে গল্প বলতে পারেন। এটা সবার সঙ্গেই এক রকম আচরণ করে। ভয়াবহ বিষয় হলো, এই ভাইরাস সব দিক দিয়েই আমাদের সবার সঙ্গে একই আচরণ করছে। বিস্ময়ের বিষয় হলো, এই ভাইরাস আমাদেরকে অনেক দিক দিয়ে এক রকম বানিয়ে ফেলেছে। প্রতি রাতে আমি মানব প্রকৃতি অনুযায়ী এটা বলতে পছন্দ করি। তা হলো, যদি আমাদের এই জাহাজ (পৃথিবী) ডুবে যায়, তাহলে যেন আমরা সবাই একসঙ্গে ডুবে যাই।

এই ভিডিও ধারণের সময় নগ্ন ম্যাডোনাকে বেশ কয়েকবার নড়াচড়া করতে দেখা যায়। এ সময় শরীরের স্পর্শকাতর অংশগুলো স্পষ্ট হয়ে ওঠে। এক সময় দেখা যায় গোলাপের দু’টি পাপড়ি তার বুকের দু’পাশে এসে আশ্রয় নিয়েছে। তিনি ক্যাপশনে লিখেছেন ‘কোন বৈষম্য নয়- কোভিড-১০! কোয়ারেন্টিন# কোভিড-১৯#নিরাপদ থাকুন’।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Adv.N.I.Bhuiyan

২০২০-০৩-২৩ ০৬:৪৩:১৪

Ladies like you are earning money by showing naked body are devalouate the woman and making people crime upon woman nd spreeding misconduct to the soceity. Would you please be calm nd desciplined woman nb safe the Word from gojob of Allmighty Allah.

রিপন

২০২০-০৩-২৩ ১৯:০৬:৩১

নগ্নতা (ন্যুডিটি) ছাড়া এই ভিডিওতে শিক্ষণীয় কোন মর্মবাণীই (থিম) নেই। ম্যাডোনা ও তার ভক্তদের জ্ঞাতার্থে: করোনা, - খোদায়ী পাইকারী ক্রোধের বহিঃপ্রকাশ। যেহেতু এই শ্রেণির ক্রোধটি "পাইকারি" প্রকৃতির, তাই এখানে ধনী-নির্ধন, বুদ্ধিমান বুদ্ধিমতী, বোকাবান বোকাবতী, সৎ-অসৎ, শ্রীমতী-ছিরিহীন, সবল-দুর্বল, শক্তিশালী-শক্তিহীন, কোনই বাছ-বিচার নাই। পাইকারি হারে সংহার চলতে থাকে। সামনে পড়লে ম্যাডোনারও নিস্তার নাই। বেমালুম সাবড়ে দেবে। আর হ্যাঁ, এই "জাহাজটি" খোদা একদিনে একবারেই ডুবিয়ে দেবেন, কেয়ামতের দিনে, শেষ বিচারের দিনে। এটুকু শিক্ষা সবাই নিজ থেকে নিলে ভালো হয়। ন্যুডিটিতে ভরা এই ভিডিওতে মেসেজটি নেই। নগ্নতার ফালতু একটি শয়তানি এটি। আর, কে না জানে - নগ্নতা ইবলিস শয়তানের অনেকগুলো কলাকৌশলের একটি?

আপনার মতামত দিন



বিশ্বজমিন অন্যান্য খবর

একজন জেসিকার আকুতি

২ এপ্রিল ২০২০



বিশ্বজমিন সর্বাধিক পঠিত



বেদনাদায়ক পরিস্থিতির জন্য প্রস্তুত থাকুন

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে যুক্তরাষ্ট্র- ট্রাম্প