বঙ্গবন্ধু দিয়েছেন দেশ, শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন -সালমান এফ রহমান

দোহার (ঢাকা) প্রতিনিধি

এক্সক্লুসিভ ১ মার্চ ২০২০, রোববার

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সারা বিশ্ব বাংলাদেশকে উন্নয়নের মডেল হিসেবে মেনে নিয়েছেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীন  দেশ পেয়েছি। জাতির পিতা আমাদেরকে দিয়েছেন দেশ, আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন। গতকাল দুপুরে দোহার উপজেলার মেঘুলা কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, শেখ হাসিনা নারী উন্নয়নে অনেক কাজ করছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বের কারণে বর্তমানে আমরা নারীদের উন্নয়নে যুক্তরাষ্ট্রের চেয়ে ভালো অবস্থানে। অনুষ্ঠানের শুরুতে সালমান এফ রহমানকে ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
পরে মনোমুগ্ধকর ডিসপ্লে ও নৃত্য পরিবেশন করেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক আইজিআর ড. খান মো. আব্দুল মান্নান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সিকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথি প্রমুখ।

আপনার মতামত দিন



এক্সক্লুসিভ অন্যান্য খবর

চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের জন্য হোটেল-গেস্ট হাউজে থাকার ব্যবস্থা

২৭ মার্চ ২০২০

করোনা সংক্রমণ মোকাবিলায় যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা মানুষের সেবা করে চলেছেন, তাদের হাসপাতালের নিকটবর্তী ...

সরজমিন সিলেট

যেভাবে বদলে গেল নগরের দৃশ্যপট

২৭ মার্চ ২০২০

ব্যতিক্রমী মমতা

২৭ মার্চ ২০২০

ভারতে করোনা আক্রান্ত বেড়ে ৬৪৯ মৃত্যু ১৩

২৭ মার্চ ২০২০

ভারতজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। এরই মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত হারে বেড়ে চলেছে। বৃহস্পতিবার ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত