ডিমলায় পরকীয়ার জেরে স্ত্রীকে খুন

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

বাংলারজমিন ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

 নীলফামারীর ডিমলায় পরকীয়া প্রেমের জেরে মোহছেনা বেগম (৩৫) স্ত্রীকে খুন করেছে স্বামী। সে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বালিঘাট গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র মোফাজ্জল হোসেন (মোফা)-এর দ্বিতীয় স্ত্রী। গতকাল দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার ছাতনাই বালাপাড়া (হোসেনের মোড়) গ্রাম থেকে নিহতের রক্তাত্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
নিহতের পরিবার জানায়, প্রায় ১৮ বছর আগে প্রেমের সূত্রে মোফাজ্জল হোসেনের সাথে মোহছেনা বেগম (৩৫)-এর বিয়ে হয়। তাদের ঘরে ২টি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পরে প্রায়ই সময় নিহতের স্বামী জয়পুরহাট ও ঢাকা শহরে শ্রমিকের কাজের জন্য অবস্থান করতো। নিহতের বড় ভাই গোলাম মোস্তফা জানায়, এক সপ্তাহ আগে তার বোনের স্বামী মোফাজ্জল হোসেন বাড়িতে আসলেও বাড়িতে রাত না কাটিয়ে বাজারে অবস্থান করতো। এমতাবস্থায় মঙ্গলবার দিনগত রাতে সিদ কেটে ঘরে ঢুকে ধারাল ছোরা দিয়ে ঘুমন্ত অবস্থায় সে তার স্ত্রী  মোহছেনাকে খুন করে পালিয়ে যায়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে মোফাজ্জল হোসেনের হাতে লেখা একটি হ্যান্ড নোট উদ্ধার করেছে থানা পুলিশ।
ওই হ্যান্ড নোটে তার স্ত্রীর সঙ্গে পরকীয়া জড়িত এক আওয়ামী লীগ নেতাসহ ৩ জনকে দায়ী করা হয়েছে। এ ঘটনার পর থেকে ওই ৩ জন গাঢাকা দিয়েছে। ডিমলা থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ বলেন, একটি হাতে লেখা কাগজ পাওয়া গেছে। তবে এটি পরীক্ষা-নিরীক্ষা ছাড়া কিছু বলা যাবে না। খুনিকে গ্রেপ্তার করলেই সব জানা যাবে।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

রুমায় যুবকের লাশ উদ্ধার

৬ এপ্রিল ২০২০

বান্দরবানের রুমায় নিখোঁজের একদিন পর উপজাতীয় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।  রোববার রাত ...

টাঙ্গাইলের ৩২ জনের করোনার নমুনা ঢাকায় প্রেরণ, নেগেটিভ ২২

৬ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের পরীক্ষার জন্য টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা থেকে প্রাপ্ত  ৩২ জন ব্যক্তির দেহথেকে করোনা সন্দেহের নমুনা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত