হালুয়াঘাটে ধানক্ষেত থেকে বালু শ্রমিকের লাশ উদ্ধার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

বাংলারজমিন ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

হালুয়াঘাটে হেলাল উদ্দিন (৩৫) নামে এক বালু শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ২নং জুগলী ইউনিয়নের সংড়া গ্রামের ছালামের বাড়ি সংলগ্ন ধানক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সুরুজ মিয়া (৬০) নামে একজনকে আটক করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত হেলাল বালু শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন সংড়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে প্রমাণ পাওয়া যায়।

নিহতের প্রতিবেশী ছালাম (৫৫) জানান, রাত আনুমানিক নয়টার দিকে কুকুরের ঘেউ ঘেউ শব্দে ঘর থেকে বের হয়ে এলে ধানক্ষেতে গলায় গামছা পেঁচানো অবস্থায় হেলালকে উপুর হয়ে পড়ে থাকতে দেখে। পরে আশেপাশের লোকজন মিলে ধানক্ষেত থেকে হেলালের নিথর দেহ উদ্ধার করে জয়রামকুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের গলায় দাগ লক্ষ্য করা গেছে।
স্থানীয়দের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে পুলিশ হত্যার বিষয়ে রাতভর তদন্ত অভিযান চালিয়েছে। এখনো তদন্ত চলছে। খবর পেয়ে হালুয়াঘাট সার্কেলের এএসপি খলিলুর রহমান ও ওসি তদন্ত আবুবকর সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেন।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে। নিহত হেলাল সংড়া গ্রামের খাসকান্দা ব্রিজ সংলগ্ন মৃত মাইন উদ্দিনের ছেলে।

আপনার মতামত দিন



বাংলারজমিন অন্যান্য খবর

রুমায় যুবকের লাশ উদ্ধার

৬ এপ্রিল ২০২০

বান্দরবানের রুমায় নিখোঁজের একদিন পর উপজাতীয় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।  রোববার রাত ...

টাঙ্গাইলের ৩২ জনের করোনার নমুনা ঢাকায় প্রেরণ, নেগেটিভ ২২

৬ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের পরীক্ষার জন্য টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা থেকে প্রাপ্ত  ৩২ জন ব্যক্তির দেহথেকে করোনা সন্দেহের নমুনা ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত