ইশরাকের প্রচারণায় মা

স্টাফ রিপোর্টার

এক্সক্লুসিভ ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৮:১৬

ধানের শীষে ভোট এবং খালেদা জিয়ার মুক্তি চাইলেন অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার স্ত্রী ইসমত আরা খোকা। তার ছেলে ইশরাক হোসেন ঢাকা দক্ষিণে বিএনপির মেয়রপ্রার্থী। রাজধানীর নয়াপল্টন পলওয়েল সুপার মার্কেটে সোমবার দুপুরে লিফলেট দিয়ে ভোটারদের কাছে সন্তানের জন্য ভোট ও খালেদা জিয়ার জন্য দোয়া চান তিনি। এসময় স্লোগান তুলে তিনি বলেন, খালেদা জিয়ার সালাম নিন, ধানের শীষে ভোট দিন। ধানের শীষে দিলে ভোট শান্তি পাবে দেশের লোক। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইসমত আরা বলেন, আমার ছেলে ইশরাক হোসেন সুযোগ্য প্রার্থী। ইশরাক নির্বাচিত হলে আপনাদের সেবা করতে পারবেন। আপনারা সকাল সকাল ভোট দিতে চলে যাবেন।
এবং আমার সন্তানের জন্য দোয়া করবেন ও ভোট দেবেন। ইসমত আরার সঙ্গে বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান, সাদেক হোসেন খোকার ছোট ছেলে ইশফাক হোসেন, ইশরাকের মামা, মামি, ফুফু, চাচি এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন



এক্সক্লুসিভ অন্যান্য খবর

ক্যাপশন নিউজ

২৭ ফেব্রুয়ারি ২০২০

বিবিসি’র রিপোর্ট

মুসলিমদের টার্গেট করা হচ্ছে দিল্লিতে

২৭ ফেব্রুয়ারি ২০২০

সহিংসতায় টগবগ করে ফুটছে ভারতের রাজধানী দিল্লির বিভিন্ন এলাকা। এরই মধ্যে সেখানে কমপক্ষে ২০ জন ...

সিলেটে ইন্টারনেট ক্যাবল লাইন অপসারণ না করার আহ্বান

২৭ ফেব্রুয়ারি ২০২০

বিকল্প ব্যবস্থা না হওয়া পর্যন্ত সিলেট নগরের ইন্টারনেট ক্যাবল লাইন অপসারণ না করার আহ্বান জানিয়েছে ...

দিল্লিতে সেনা মোতায়েন দাবি কেজরিওয়ালের

২৭ ফেব্রুয়ারি ২০২০

 দিল্লি পরিস্থিতিকে উদ্বেগজনক বলেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেছেন, পুলিশ সহিংসতা নিয়ন্ত্রণ করতে সক্ষম হচ্ছে ...

২৩ বছর পরেও...

২৭ ফেব্রুয়ারি ২০২০



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত