২২ পর্যবেক্ষক সংস্থার ১৮টির ওয়েবসাইট নেই : আমির খসরু

স্টাফ রিপোর্টার

অনলাইন ২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ৬:০৪ | সর্বশেষ আপডেট: ৬:০৭

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ২২টি নির্বাচন পর্যবেক্ষক সংস্থার মধ্যে ১৮টির কোনো ওয়েবসাইট নেই বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। সোমবার বিকালে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সামনে এই অভিযোগ করেন তিনি।  তিনি বলেন, এদের অধিকাংশকে খুঁজে পাওয়া যাবে না। তাদের লোকবলও নাই। পর্যবেক্ষক সংস্থাগুলোয় বেশিরভাগেই আওয়ামী লীগের দলীয় লোকজন। ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সংখ্যা দেবে এবং ভোটের দিন সন্ধ্যার সময় পর্যবেক্ষকরা বলবে ভোট সুষ্ঠু হয়েছে ।

ইভিএমের বিষয়ে আমির খসরু বলেন, ইভিএমের ব্যাপারে তো বলার দরকার নাই। ইভিএম সংখ্যা দেবে আর পর্যবেক্ষকরা এটাকে স্বাগত জানাবে। রাজধানীর গোপীবাগে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত প্রার্থীদের মাঝে মারামারির অভিযোগ উঠেছে। এ বিষয়ে করা মামলায় ক্ষমতাসীন দলের প্রার্থীরা মামলায় উল্লেখ করেছেন, বিএনপি সমর্থিতরাই আওয়ামী লীগের ওপর হামলা করেছে।
এর জবাবে খসরু বলেন, দেশের যে অবস্থা, যে দখলদারিত্ব খবরদারির রাজনীতি চলছে, এই রাজনীতিতে বিএনপি আওয়ামী লীগকে আক্রমণ করেছে, এ কথা বিশ্বাস করার কারণ আছে? আর মামলা তো উল্টো হয়। আপনাকে মারবে, আবার মামলাও দেবে। এটা বাংলাদেশের নিউ নর্মস, নতুন নিয়ম।

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

সোনারতরীর জমজমাট বনভোজন

২৮ ফেব্রুয়ারি ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত