নতুন বছরে রত্নপাথরে ছাড়

অর্থনৈতিক রিপোর্টার

অনলাইন ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৬:১২

রত্নপাথরে বিশেষ ছাড় দিচ্ছে শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড। প্রাকৃতিক রত্নপাথর বিক্রয়ের নির্ভরযোগ্য এই প্রতিষ্ঠানটি বসুন্ধরা সিটি শপিংমলের লেবেল-১, ব্লক-ডি-এর ৭৩ ও ৭৪ নম্বর দোকানে অবস্থিত। প্রতিষ্ঠানটি নতুন বছরের জানুয়ারি মাস জুড়েই রত্নপাথরে বিশেষ এই ছাড় ঘোষণা দিয়েছেন।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী বলেন, গ্রাহকদের কথা মাথায় রেখেই নতুন বছরে রত্নপাথরে বিশেষ ছাড় দেয়া হয়েছে। শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড নতুন এবং পুরনো সকল গ্রাহক, শুভানুধ্যায়ীদের জানাচ্ছে নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছর শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেডের সঙ্গে সুসম্পর্ক হোক সবার।

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী আরো বলেন, ২০২০ সাল হবে শুভ সম্ভাবনাময় এবং বিশেষ সাফল্য অর্জনের বছর। ৩১ বছরের দীর্ঘ অভিজ্ঞতায় বলতে পারি গত কয়েক বছরের চেয়ে নতুন বছর কবে দেশ এবং দেশের মানুষের কল্যাণকর। আর ৩১ বছরের গবেষণা এবং পথচলা থেকে প্রাপ্ত অর্জনগুলোকে দিয়ে মানুষের জীবনকে সঠিক পথে চলার পরামর্শ এবং রত্নপাথর ও রাশির বিভিন্ন বিষয়াবলী উল্লেখপূর্বক প্রয়োজনীয় পরামর্শ দিয়েছি। আমি শুধু নিজেই নয়, আমার বাবা মরহুম মো. আব্দুস সাত্তার দেওয়ান চিশতী ইসলামের আলোকে আলোকিত অতি উচ্চমানের একজন আধ্যাত্মিক সাধক ছিলেন।

তিনি জানান, পাশ্চত্য জ্যোতিষ শাস্ত্রমতে, রবির অবস্থান সাপেক্ষে বাংলাদেশের রাশি হচ্ছে ধনু।
বছরের শুরুতে নৈসর্গিক রাশিচক্রে ইউরেনাস মেষে, রাহু-মিথুনে এবং মঙ্গল বৃশ্চিক রাশিতে অবস্থান করছে, অগ্নী রাশি ধনুতে, রবি, বুধ, বৃহস্পতি, শনি, কেতু ও প্লুটো অবস্থান করছে শুক্র রয়েছে মকরে চন্দ্র ও নেপচুন কুম্ভে রয়েছে। গ্রহ সমূহের এমন অবস্থানের ফলে ২০২০ সাল বাংলাদেশের জন্য ঘটনার বৈচিত্র্য ভরপুর বছর।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Daysack

২০২০-০১-২৬ ০৩:২১:১৭

MANUSHER BISHASH KE ?

আপনার মতামত দিন



অনলাইন অন্যান্য খবর

চসিক নির্বাচন

মনোনয়ন না পেয়ে যুবদলের ৩০০ নেতাকর্মীর পদত্যাগ

২৪ ফেব্রুয়ারি ২০২০

পবিত্র শবে মেরাজ ২২শে মার্চ

২৪ ফেব্রুয়ারি ২০২০



অনলাইন সর্বাধিক পঠিত