ছোট পর্দায় আজ

বিনোদন ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

এটিএন বাংলায় ‘জান্নাত’
এটিএন বাংলায় আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবিং করা তুর্কি সিরিয়াল ‘জান্নাত’। কোরিয়ান জনপ্রিয় ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’র কাহিনী অবলম্বনে ‘জান্নাত’ পরিচালনা করেছেন তুর্কি নির্মাতা সাদুল্লাহ জেলেন। পারিবারিক ও বর্তমান সময়ের গল্প নিয়ে ‘জান্নাত’ নির্মিত হয়েছে। যেখানে একটি এতিম মেয়ের জীবন সংগ্রামের নানা চিত্র উঠে এসেছে।

একুশে টেলিভিশনে ‘আদালত’
সমাজে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধের বিচার সংশ্লিষ্ট ঘটনা নিয়ে নির্মিত ধারাবাহিক নাটক ‘আদালত’। সত্যের রহস্য উন্মোচনে বুদ্ধিদীপ্ত এবং বলিষ্ঠ ভাবে তথ্য প্রমাণের মাধ্যমে ভুক্তভোগীকে ন্যায়বিচার পাইয়ে দেয়ার দৃশ্যায়ন করা হয়েছে এই নাটকটির মাধ্যমে। সত্য ঘটনা অবলম্বনে প্রতিটি গল্পকে তিনটি পর্বে উপস্থাপন করা হয় নাটকটিতে। অঞ্জন সরকারের রচনা এবং আশরাফুল আলম, পিপিএম এর পরিচালনায় নাটকটির মূল ভূমিকায় অভিনয় করেছেন আশরাফুল আলম, পিপিএম। এ ছাড়া গল্পের প্রয়োজনে প্রতিটি পর্বেই বাংলাদেশের শীর্ষ স্থানীয় অভিনয় শিল্পীরা অভিনয় করেছেন।
প্রতি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে একুশে টেলিভিনে প্রচার হচ্ছে ধারাবাহিকটি।

এনটিভিতে ‘শহরালী’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘শহরালী’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। এজাজ মুন্নার রচনা ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, নাদিয়া, শাহনাজ খুশী, মৌটুসী বিশ্বাস, নাবিলা ইসলাম, রিমি করিম, তামিম মৃধা, আহসান হাবিব নাসিম, আব্দুল কাদের, মাসুম বাশার, মিলি বাশার, শফিক খান দিলু, এটিএম রাসেল, রানা, চাঁদনী, তালহা প্রমুখ। শহরালী নামের এক শিক্ষিত বেকার যুবক বন্ধুর সন্ধানে জীবনে প্রথম ঢাকা শহরে এসে সবকিছু হারিয়ে দিশাহারা হয়ে পড়ে। তাকে নিয়েই এগিয়েছে নাটকের গল্প।

দীপ্ত টিভিতে ‘ভালোবাসার আলো-আঁধার’
ধারাবাহিক নাটক ‘ভালোবাসার আলো-আঁধার’ দীপ্ত টিভিতে প্রচার হবে আজ রাত ৯টায়। ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে অভিনয় করেছেন  সুষমা সরকার, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেম, মিলি মুন্সী, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনাসহ আরো অনেকে।

বৈশাখী টিভিতে ‘শান্তিপুরীতে অশান্তি’
বৈশাখী টিভির ধারাবাহিক নাটক ‘শান্তিপুরীতে অশান্তি’। প্রতি মঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হচ্ছে নাটকটি। অভিনয়ে ওয়াহিদা মল্লিক জলি, রহমত আলী, তুষার খান, সাইকা আহমেদ, আরফান নিশো, আরমান পারভেজ মুরাদ, শবনম ফারিয়া, তানজিকা, অর্ষা, কায়েস চৌধুরী প্রমুখ। পরিচালনা করেছেন  সকাল আহমেদ। রাজধানী ঢাকার একটি বাড়ির নাম শান্তিপুর। এ বাড়িটি নিয়েই এগিয়েছে ‘শান্তিপুরীতে অশান্তি’ নাটকের কাহিনী।
 

আপনার মতামত দিন



বিনোদন অন্যান্য খবর

নতুন এক মাহি

২৭ ফেব্রুয়ারি ২০২০

তানহার ‘মিথ্যে প্রেম’

২৭ ফেব্রুয়ারি ২০২০

মঞ্চে ব্যস্ত অপু

২৭ ফেব্রুয়ারি ২০২০

পাঁচ বছর পর

২৭ ফেব্রুয়ারি ২০২০

বুঝে শুনে সাবিলা

২৭ ফেব্রুয়ারি ২০২০

‘এবার অন্যরকম অভিজ্ঞতা হয়েছে’

২৭ ফেব্রুয়ারি ২০২০

ফের ঈশিতা

২৭ ফেব্রুয়ারি ২০২০

শিরোনামে জাহ্নবী

২৭ ফেব্রুয়ারি ২০২০

ছয় বছর পর

২৭ ফেব্রুয়ারি ২০২০

তিশার ‘হলুদবনি’

২৭ ফেব্রুয়ারি ২০২০

তায়েব-ববির ‘আমার মা’

২৭ ফেব্রুয়ারি ২০২০

ছোট পর্দায় আজ

২৭ ফেব্রুয়ারি ২০২০

এটিএন বাংলায় ‘জান্নাত’এটিএন বাংলায় আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবিং করা ...



বিনোদন সর্বাধিক পঠিত