সৌহার্দ্যেরে ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে হারলো বিএসপিএ

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৯:০০

পেশাগত ব্যস্ততা এক পাশে রেখে শুক্রবার অন্যরকম এক দিন কাটালো বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সাংবাদিক ও বাংলাদেশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কর্মকর্তারা। বসুন্ধরা স্পোর্টস অ্যারেনায় বসুন্ধরা কিংসের আয়োজনে দুই পক্ষ খেলেছে একটি সৌহার্দ্যরে ফুটবল ম্যাচ। এই ম্যাচে ৬-১ গোলে জিতেছে বসুন্ধরা কিংস। অধিনায়ক সাদমান সাকিবের গোলে বিএসপিএ শুরুতে এগিয়ে গেলেও পরে আর কুলিয়ে উঠতে পারেনি স্বাগতিকদের সামনে। কিংসের হয়ে দু’টি করে গোল করেন ক্লাব সভাপতি এবং দলের অধিনায়ক ইমরুল হাসান এবং ট্রেনার হ্যাভিয়ার সানচেজ। এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন মিনহাজ এবং মাইনুল ইসলাম একটি করে গোল করেন। বসুন্ধরা কিংসের হয়ে আরও খেলেছেন টেকনিক্যাল ডিরেক্টর বিএ যোবায়ের নিপু, দলের স্প্যানিশ হেড কোচ অস্কার ব্রুজন, স্থানীয় তিন সহকারী কোচ মাহবুব হোসেন রক্সি, আবু ফয়সাল, নয়ন।   

বেসরকারী উদ্যোগে দেশের বৃহত্তর ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের কাজ শুরু করেছে বসুন্ধরা গ্রুপ। এই কমপ্লেক্সে ফুটবল, ক্রিকেট, হকিসহ নানা আউটডোর ও ইনডোর স্পোর্টস ডিসিপ্লিনের অবকাঠামো থাকবে।
বিশাল এই স্থাপনা ইতিমধ্যে ফুটবলের জন্য প্রস্তুত হয়ে গেছে। এটিই হতে যাচ্ছে আগামী মৌসুম থেকে বসুন্ধরা কিংসের হোম ভেন্যু। সেখানেই শুক্রবার ক্রীড়া সাংবাদিকরা উৎসবমুখর একটি দিন কাটিয়েছে বসুন্ধরা কিংসের অফিসিয়ালদের সঙ্গে। ম্যাচ শেষে সৌহার্দ্য বিনিময়ের পাশাপাশি বসুন্ধরা কিংস আয়োজন করে আকর্ষণীয় র‌্যাফেল ড্র, তাতে প্রথম পুরস্কার পেয়েছেন বিএসপিএ অধিনায়ক সাদমান সাকিব। এছাড়া বিএসপিএ’র পক্ষে সাদমান সাকিব এবং বসুন্ধরা কিংসের পক্ষে ম্যাচসেরা হয়েছেন হ্যাভিয়ার সানচেজ। সেরা গোলরক্ষকের পুরস্কার পান বিএসপিএ’র কাজী সাবির। কিংসের সভাপতি ইমরুল হাসান এবং হেড কোচ অস্কার ব্রুজনের হাতে শুভেচ্ছা স্বারক তুলে দেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং টিম লিডার মো. হাসান উল্লাহ খান রানা। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএসপিএ’র সহ-সভাপতি পরাগ আরমান ও শেখ সাইফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সনৎ বাবলা ও রেজওয়ান উজ জামান রাজিব, সিনিয়র সদস্য ইকরামউজ্জামান, সেলিম নজরুল হক, মোফাখখারুল ইসলাম দিলখোশ, খায়রুল ইসলাম শাহীন, তোহাবিন হক প্রমুখ।

আপনার মতামত দিন



খেলা অন্যান্য খবর

রেকর্ড গড়ে হার সালমাদের

২৮ ফেব্রুয়ারি ২০২০

আইসিসিকে দেয়া সাক্ষাৎকার

বাংলাদেশ দলের ‘দুষ্টু ও পরোপকারী’ একজন

২৮ ফেব্রুয়ারি ২০২০

‘রিয়াল গেরো’ খুললো ম্যান সিটি

২৮ ফেব্রুয়ারি ২০২০

লাল কার্ডের রেকর্ড ছুঁইলেন রামোস

২৮ ফেব্রুয়ারি ২০২০

ইউরোপের ক্লাব ফুটবলের শীর্ষ আসর চ্যাম্পিয়ন্স লীগে চতুর্থবার লাল কার্ড দেখলেন সার্জিও রামোস। এতে রিয়াল ...

বাফুফেকে স্বপ্নচূড়ার উকিল নোটিশ

২৮ ফেব্রুয়ারি ২০২০

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বরাবর উকিল নোটিশ পাঠিয়েছে ‘স্বপ্নচূড়া অ্যান্ড আক্কেলপুর ফুটবল একাডেমি ক্লাব।’ স্বপ্নচূড়া ...

রোনালদোদের এমন হার!

২৮ ফেব্রুয়ারি ২০২০

সিরি আ লীগে টানা ১১ ম্যাচ গোলের ফর্ম নিয়ে ফ্রান্সে পা রাখেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ...

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল কাল

২৮ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) বিভাগে ফাইনালে উঠেছে চট্টগ্রাম বিভাগ ...



খেলা সর্বাধিক পঠিত