পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৭:০৩

অনেক নাটকীয়তার পর পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, অনেক ক্রিকেটারই পাকিস্তান সফরে যেতে রাজি নন। বাংলাদেশের অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম পাকিস্তান সফরে যাবেন না বলে জানিয়ে দিয়েছেন। পাকিস্তান সফর নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার মুশফিকুর রহীম নিজেই ফোন করে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকে জানিয়ে দিয়েছেন পাকিস্তান সফরে তার না যাওয়ার কথা।

বার্তা সংস্থা এএফপিকে মিনহাজুল আবেদীন বলেন,‘মুশফিক নিজে ফোন করে আমাকে তার পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্তের কথা জানায়। আমরা এখন মুশফিকের আনুষ্ঠানিক চিঠির অপেক্ষায় রয়েছি। চিঠি পাওয়ার পর মুশফিককে সিরিজ থেকে বাদ দেবো।’ দু’একদিনের মধ্যেই পাকিস্তান সফরের জন্য বাংলাদেশ ঘোষণা করা হবে বলে জানান প্রধান নির্বাচক।

বাংলাদেশ তিন ধাপে পাকিস্তান সফর করবে। প্রথমে ২৪ থেকে ২৭ জানুয়ারি খেলবে ৩ টি-টোয়েন্টি। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো।
দ্বিতীয় ধাপে ৭-১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট এবং তৃতীয় ও শেষ ধাপে ৩ এপ্রিল করাচিতে হবে প্রথম ওয়ানডে। দু’দিন পর রাওয়ালপিন্ডিতেই দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে টাইগাররা।

আপনার মতামত দিন



খেলা অন্যান্য খবর

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডে কাল

নতুনভাবে শুরু করতে চান সাইফুদ্দিন

২৯ ফেব্রুয়ারি ২০২০

৭ বছর পর এক দলে মাশরাফি-আশরাফুল

২৯ ফেব্রুয়ারি ২০২০

শেষ মিনিটে সর্বনাশ আর্সেনালের

২৯ ফেব্রুয়ারি ২০২০

বাফুফে নির্বাচন ২০শে এপ্রিল

২৯ ফেব্রুয়ারি ২০২০

ওয়ানডে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা

২৯ ফেব্রুয়ারি ২০২০

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা, আর সর্বোচ্চ ১০০০। দাম ও টিকিট কোথায়-কখন পাওয়া ...



খেলা সর্বাধিক পঠিত