চলন্ত বাস থেকে পড়ে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

অনলাইন ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ১:৪৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে যাত্রীবাহি বাস থেকে ছিঁটকে পড়ে মা মানছুরা (২৫) ও ছেলে আসিব (৪) নিহত হয়েছেন। মানছুরা নরসিংদী জেলার মধাবদী থানাধীন কান্দাইল এলাকার জাহাঙ্গীরের স্ত্রী এবং স্থানীয় দুপ্তারা ইউপির রাঘবদী এলাকার রহমতপুর দারুল উলুম রহমানিয়া মাদ্রাসার শিক্ষিকা। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার সাতগ্রাম ইউপির শিমুলতলী এলাকায় এ ঘটনা।

কাঁচপুর হাইওয়ে ফাঁড়ির পুলিশ গাড়িটি উদ্ধার করেছে। তবে চালক পালিয়ে গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত মানছুরা তার সন্তানকে নিয়ে নরসিংদী থেকে বাসযোগে নিজ বাড়ি কান্দাইলে ফিরছিলেন। বুধবার সকালে তাদের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়েছে।  

কাঁচপুর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোজ্জাফর জানান, নরসিংদী থেকে ঢাকা মেট্রো-ব-০১৪-৮৯৭০ নাম্বারের একটি যাত্রীবাহি বাসযোগে মানছুরা তার সন্তান আসিবকে নিয়ে নিজের বাড়িতে ফিরছিলেন।
তাদের বহনকৃত বাসটি অপর আরেক বাসের সঙ্গে প্রতিযোগিতা করছিলো। আড়াইহাজার উপজেলার শিমুলতলী এলাকায় পৌঁছলে একপর্যায়ে বাসের দরজা খুলে যায় এবং নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাশের খাদে পড়ে যায়।

মোজ্জাফর আরও বলেন, প্রথমে মানছুরার সন্তান আসিব বাস থেকে রাস্তায় ছিঁটকে পড়ে। এ সময় মা তার সন্তানকে রক্ষা করতে গাড়ি থেকে ঝাঁপিয়ে পড়েন। এতে মা ও সন্তান দু’জনই একই গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সৌদি আরবে ধরপাকড় চলছেই

১৬ দিনে ফিরেছেন ১৬১০ বাংলাদেশি

১৭ জানুয়ারি ২০২০





অনলাইন সর্বাধিক পঠিত