রেগে গেলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক

বিনোদন ৮ ডিসেম্বর ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১:৫৪

এরইমধ্যে একাধিকবার বডিশেমিং-এর শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তার জবাবও বার বার দিয়েছেন নায়িকা। তবে এবার সালমান খানকে ঘিরে এক তির্যক মন্তব্যের কড়া জবাব দিলেন তিনি। সম্প্রতি একটি  অনলাইন পত্রিকায় সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন সোনাক্ষী। সেখানে গিয়ে তাকে দর্শকদের তরফ থেকে কয়েকটি কুরুচিকর মন্তব্য পড়তে বলা হয়। তার মধ্যে কয়েকটি মন্তব্যে বেশ রেগে যান অভিনেত্রী। কিন্তু রেগে গেলেও যথাযোগ্য জবাবও দেন তিনি। একজন কমেন্ট করেন, আমি সোনাক্ষী সিনহাকে খুব ঘৃণা করি।
আমার ভয় হয়  কোনদিন ওকে দেখে আমি টিভি না ভেঙে ফেলি। এর উত্তরে সোনাক্ষী বলেন, ভাই তোমার কাছে অনেক টাকা। ভালো না লাগলে টিভি বন্ধ করে দাও না। টিভি ভেঙে দেওয়ার কী দরকার!

আর একজন কমেন্ট করেন, আফসোস হয় যে ইনস্টাগ্রামে আনফলো করার অপশন নেই। সোনাক্ষী এর জবাবে বলেন, ইনস্টাগ্রামে আনফলো করা যায়। আর আমার কাছেও একটি ভালো অপশন আছে - ব্লক। আর একজন লেখেন, অভিনয় পারে না। শুধু বাবার জন্য ছবির জগতে এসেছে। উত্তরে সোনাক্ষী বলেন, পৃথিবীতে এসেছিই তো বাবার জন্য। কিন্তু অভিনয় না পারলে ৯ বছর ধরে ইন্ডাস্ট্রিতে যে রাখা হয়েছে আমাকে সেটা কার ভুল? আপনার! আর একজন কমেন্ট করেন, সোনাক্ষী সিনহা সালমান খানের সবচেয়ে বড় চামচি। এর উত্তরে সোনাক্ষী বলেন, হ্যাঁ আমায় প্রথম ছবির সুযোগ তিনিই দিয়েছিলেন। হ্যাঁ আমি ওর চামচি। কী করবে! প্রসঙ্গত, এই মুহূর্তে  সোনাক্ষী সিনহা ‘দাবাং ৩’ নিয়ে ব্যস্ত। সালমান খানের এই ছবিতে আরো অভিনয় করেছেন আরবাজ খান ও সাই মানজেরকর।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

৭৫-এ বিয়ে

১৭ জানুয়ারি ২০২০

অনাকাঙ্খিত ঘটনা

১৭ জানুয়ারি ২০২০

আলাপন

‘এই ভালোবাসাই দূরবীনের শক্তি’

১৭ জানুয়ারি ২০২০

১৭ দিন পর

১৭ জানুয়ারি ২০২০

জায়রা বিচার পেলেন

১৭ জানুয়ারি ২০২০

ভালোবাসা দিবসে ফাহমিদা নবী

১৭ জানুয়ারি ২০২০

এবারই প্রথম

১৭ জানুয়ারি ২০২০





বিনোদন সর্বাধিক পঠিত