চবিতে ছাত্রলীগের সংঘাতের ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন

চবি প্রতিনিধি

শিক্ষাঙ্গন ৫ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৮:০২

গত ৩০শে নভেম্বর রাত থেকে টানা ৩দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুপক্ষের মধ্যে দফায় দফায় সংঘাতের ঘটনা তদন্তে বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. শ্যামল রঞ্জন চক্রবর্তীকে আহবায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. শিরীণ আখতার গঠিত কমিটিতে তথ্য ও ফটোগ্রাফি শাখার সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ হোসাইনকে সচিব এবং সহকারী প্রক্টর আহসানুল কবির পলাশকে সদস্য করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে তাদের বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কেএম নূর আহমদ।

বিশ্ববিদ্যালয়ের তথ্য ও ফটোগ্রাফি শাখা থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩০শে নভেম্বর বিশ্ববিদ্যালয়ের শহীদ আবদুর রব হলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীদর মধ্যকার মারামারির ঘটনা, ১লা ডিসেম্বর বিশ্ববিদ্যালয় থেকে ২ কিলোমিটার দূরে হাটহাজারীর এগারমাইল এলাকায় দুই শিক্ষার্থী (একজন প্রাক্তন) আক্রান্ত হওয়ার ঘটনা এবং পরবর্তীতে ক্যাম্পাস শিক্ষার্থীদের মধ্যকার উত্তেজনার সময় আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর চারটি গাড়ি, প্রক্টরর একটি গাড়ি ও জিরো পয়েন্টে ওয়াচ-টাওয়ার ভাংচুরের ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। দ্রুততম সময়ের তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর

জকসুর দাবিতে মিছিল ও সমাবেশ

১৬ জানুয়ারি ২০২০





শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত