গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে সরকারের পতন ঘটাতে হবে ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

এক্সক্লুসিভ ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৩:৫০

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে এই সরকারের পতন ঘটাতে হবে। তিনি বলেন, সরকার চায় না খালেদা জিয়া জেল থেকে মুক্তি পাক। কৌশলে তাকে আটকে রাখা হয়েছে বলে মন্তব্য করেন তিনি। গতকাল সকালে ঠাকুরগাঁও কালিবাড়িস্থ তার নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। মির্জা আলমগীর বলেন, যে মামলায় খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে তা সাজানো একটি মামলা। এই মামলায় খালেদা জিয়ার জামিন পাওয়ার আইনগত অধিকার রয়েছে। ফখরুল বলেন, দেশে সুশাসন নেই, রাষ্ট্রীয় ব্যবস্থা ভেঙে পড়েছে। বাজারে পিয়াজ, লবণসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রে নিয়ন্ত্রণ রাখতে পাড়ছে না এই ফ্যাসিবাদী সরকার।
রোহিঙ্গা প্রসঙ্গে ব্যঙ্গ করে তিনি বলেন, তারা নাকি ভালোবাসা দিয়ে এই সমস্যার সমাধান করবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ২৮ লাখ কোটি টাকা বিদেশে পাচার করেছে। তিনি আরো বলেন, ভারত আমাদের মিত্র রাষ্ট্র, কিন্তু ভারতীয় সীমান্ত রক্ষীরা বাংলাদেশিদের নির্মমভাবে গুলি করে হত্যা করছে। এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে কোনো জোরালো প্রতিবাদ জানানো হচ্ছে না।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন,সহ-সভাপতি নূরে সাহাদাত স্বজন সহ জেলা বিএনপির নেতাকর্মীরা।

এক্সক্লুসিভ অন্যান্য খবর

চট্টগ্রাম-৮ উপনির্বাচন

কোটিপতি মোছলেমের সঙ্গে লড়বেন লাখপতি সুফিয়ান

১৪ ডিসেম্বর ২০১৯

তীব্র প্রতিবাদ সত্ত্বেও নাগরিকত্ব বিলে রাষ্ট্রপতির স্বাক্ষর

১৪ ডিসেম্বর ২০১৯

সংসদের দুই কক্ষে পাস হওয়া বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী বিলটি বৃহস্পতিবার মধ্যরাত থেকে আইনে পরিণত হয়েছে। ...

দ্য টাইমসের প্রতিবেদন

জেনারেলদের দায় নিজের কাঁধে তুলে নিলেন সুচি

১৩ ডিসেম্বর ২০১৯





আপনার মতামত দিন

এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



লেবার পার্টি সরকার গঠন করবে

বৈষম্য দেখতে চাই না