প্রেম নিয়ে বিরোধে বন্ধুদের হাতে খুন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে

বাংলারজমিন ১৭ নভেম্বর ২০১৯, রোববার

নারায়ণগঞ্জে রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে মো. মাওলা (১৭) নামে এক কিশোর নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। নিখোঁজের ৪ দিন পর তার হাত-পা বাঁধা অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ৩ বন্ধুকে আটক করেছে পুলিশ। আটকদের দেখানো মতে শনিবার সকালে উপজেলার পূর্বাচল এলাকার ১০নং সেক্টর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও নিহতের পরিবারের দাবি নিহত কিশোর মাওলার বন্ধু ও তার প্রেমিকার অপর প্রেমিক নাছিম আরো কয়েকজনের সহায়তায় তাকে নির্মমভাবে খুন করেছে। উপজেলা ভোলাব ইউনিয়নের পাইস্কা এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই নাজিমউদ্দিন জানান, গত ১৩ই নভেম্বর বুধবার বিকাল ৫টার দিকে ভোলাব ইউনিয়নের পাইস্কা এলাকার কাঠমিস্ত্রি এখলাছ উদ্দিনের ছেলে অটোরিকশা চালক মো. মাওলা (১৭)কে রিজার্ভ ট্রিপের কথা বলে একই এলাকার তার বন্ধু কাউসার ও সবুজ মোবাইল ফোনের মাধ্যমে বাড়ি থেকে অটোরিকশাসহ ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে আর বাড়ি ফিরেনি।
বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর না পেয়ে বৃহস্পতিবার বিকালে নিখোঁজের পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ জিডির তদন্ত করতে আধুনিক প্রযুক্তির সহায়তায় শুক্রবার রাতে নিখোঁজ মাওলার মোবাইল ফোনসহ কাঞ্চন পৌরসভার তারাইল এলাকার মানিকের ছেলে নাছিমকে গ্রেপ্তার করেন। তার দেয়া তথ্যমতে তার সহযোগী পাইস্কা এলাকার সানাউল্যার ছেলে কাউসার ও মান্নানের ছেলে সবুজকে আটক করা হয়। গ্রেপ্তার হওয়াদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তাদের দেখানো মতে শনিবার সকাল ১০টার দিকে পুলিশ পূর্বাচল উপ-শহরের ১০ নম্বর সেক্টরের ৩১৬ নম্বর রোডের ৮ নম্বর প্লটের ঝোপের ভিতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় নিখোঁজ মাওলার অর্ধগলিত লাশ উদ্ধার করেন।
এসআই নাজিম আরো জানান, নিহত মাওলার সঙ্গে তারাইল এলাকার লিটনের মেয়ে স্থানীয় মাদ্রাসা শিক্ষার্থী লামিয়ার প্রেম ছিল। এদিকে মাওলারই বন্ধু তারাইল এলাকার নাছিমও লামিয়াকে ভালোবাসতো। নাছিম লামিয়ার জীবন থেকে মাওলাকে সরে যেতে একাধিকবার বললেও সে নাছিমের কথা প্রত্যাখ্যান করে। এরই জের ধরে নাছিম ও তার সহযোগী বন্ধু পাইস্কা এলাকার মান্নানের ছেলে সবুজ, সানাউল্যার ছেলে কাউসারসহ আরো কয়েকজন মাওলাকে হত্যার পরিকল্পনা করে। বুধবার বিকালে রিজার্ভ ভাড়ার কথা বলে কাউসার মাওলাকে অটোরিকশাসহ বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ঐদিন রাতেই পূর্বাচল উপ-শহরের ১০ নম্বর সেক্টরের ৩১৬ নম্বর রোডের ৮ নম্বর প্লটের ভিতর নিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে ঝোপের ভিতরে লাশ গুমের উদ্দেশ্য ফেলে রেখে আসে। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে কিশোরকে তার বন্ধুরা হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে। এ ঘটনায় আরো কয়েকজন জড়িত রয়েছে। তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

বাংলারজমিন অন্যান্য খবর

ইটনায় ৯ দোকান-বসতবাড়ি পুড়ে কোটি টাকার ক্ষতি

১৬ ডিসেম্বর ২০১৯

ইটনা উপজেলার জয়সিদ্ধি বাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৯টি দোকান ও বসতঘর পুড়ে ছাই হয়ে ...

আড়াইহাজারে গাঁজাসহ আটক ৫

১৬ ডিসেম্বর ২০১৯

বরগুনায় গণপূর্তের জমিতে দরপত্র ছাড়াই পৌরসভার সড়ক নির্মাণ

১৬ ডিসেম্বর ২০১৯

বরগুনা পৌরশহরের টাউনহল এলাকার সুলতান আলী সড়কে গণপূর্ত বিভাগের জমি দখল করে একটি ভবনের বাসিন্দাদের ...

দোহারে অভিবাসন বিষয়ক সভা

১৬ ডিসেম্বর ২০১৯

বেনাপোল সীমান্তে ১৮ স্বর্ণবার উদ্ধার

১৬ ডিসেম্বর ২০১৯

যশোরের বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে  ২ কেজি ১শ’ গ্রাম ওজনের ১৮টি স্বর্ণের বার উদ্ধার করেছে ...

জগন্নাথপুরে সম্মানী ভাতা পাচ্ছে না ৬ মুক্তিযোদ্ধার পরিবার

১৬ ডিসেম্বর ২০১৯

মুক্তিযুদ্ধের গেজেটের তালিকাভুক্ত থাকলেও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ছয় মুক্তিযোদ্ধার পরিবার সম্মানী ভাতা পাচ্ছে না। স্বাধীনতার ...

চিলমারীতে বিএনপি’র মতবিনিময় সভা

১৬ ডিসেম্বর ২০১৯

চিলমারীতে উপজেলা বিএনপি’র আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, গুম, খুন, ...

নবীগঞ্জ প্রেস ক্লাবের বিরোধের অবসান

১৬ ডিসেম্বর ২০১৯

নবীগঞ্জে প্রেস ক্লাব নিয়ে বিদ্যমান বিরোধের অবসান হয়েছে। এ নিয়ে শনিবার সন্ধ্যায় জেলা পরিষদের ডাকবাংলোতে ...

ভাঙ্গায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

১৬ ডিসেম্বর ২০১৯

ফরিদপুরের ভাঙ্গায় রুবেল ফকির (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গতকাল ...

সোনারগাঁয়ে গ্যাং লিডার ও ডাকাত সর্দার গ্রেপ্তার

১৬ ডিসেম্বর ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কিশোর গ্যাং লিডার ও এক ডাকাত সর্দারকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে ...

কুমিল্লা ১০ বিজিবি’র ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

১৬ ডিসেম্বর ২০১৯

কুমিল্লা ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (১০ বিজিবি) ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। কুমিল্লা কোটবাড়ি বিজিবি ...

নড়াইলে প্রতারক আটক

১৬ ডিসেম্বর ২০১৯

নড়াইলে সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রলোভন দিয়ে অর্থ হাতানোর চেষ্টার অভিযোগে আক্তার হোসেন (৫৩) নামে এক ...





আপনার মতামত দিন

বাংলারজমিন সর্বাধিক পঠিত