রোনালদোকে বদলি করে জয় দেখলো জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক

খেলা ১১ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ২:২৭

জুভেন্টাস কোচ মারিও সারি আবারো নির্ধারিত সময়ের আগে মাঠ থেকে তুলে নিলেন ক্রিস্টিয়ানো রোনালদোকে। গত বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে লোকোমোটিভ মস্কোর বিপক্ষে ৮২তম মিনিটে উঠিয়ে নিয়েছিল রোনালদোকে। সেই ম্যাচে তার বদলি হিসেবে নামা পাওলো দিবালার পাস থেকে গোল করে ম্যাচ জেতান ডগলাস কস্তা। আর গতকাল রাতেও ৫৫তম মিনিটে রোনালদোর বদলি হিসেবে নেমে জুভেন্টাসকে ম্যাচ জেতান দিবালা। জুভেন্টাস স্টেডিয়ামের ম্যাচটিতে স্বাগতিকরা এসি মিলানের বিপক্ষে ১-০ গোলে জেতে। এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে জুভেন্টাস।

খেলার প্রথমার্ধে জুভেন্টাসের গঞ্জালো হিগুয়েন ও মিলানের ফরোয়ার্ড পিয়াতেক দু দলের পক্ষে সহজ সুযোগ মিস করেন।এরপর ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস পাকেতার হেড দারুণ নৈপুণ্যে ঠেকিয়ে দেন জুভেন্টাস গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। দ্বিতীয়ার্ধের দশম মিনিটে আচমকাই দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে তুলে দিবালাকে নামান কোচ। দিবালা ৭৭তম মিনিটে হিগুয়েনের সঙ্গে দারুণ বোঝাপড়ায় কাঙ্খিত গোল পেয়ে যান।
আগের দিন হেল্লাস ভেরোনোকে ২-১ গোলে হারিয়ে ১২ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছিল ইন্টার মিলান।
১০ জয় ও দুই ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরল গত আটবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। তৃতীয় স্থানে থাকা লাৎসিওর পয়েন্ট ২৪।

সমান ম্যাচে সপ্তম হারের স্বাদ পাওয়া মিলান ১৩ পয়েন্ট নিয়ে আছে চতুর্দশ স্থানে। একসময়ের ঐতিহ্যবাহী দলটি জিতেছে মোটে চার ম্যাচে, ড্র একটিতে।

খেলা অন্যান্য খবর

অর্ণবের জন্য ভালোবাসা

১৫ ডিসেম্বর ২০১৯

আর্সেনাল-ম্যান সিটি লড়াই আজ

আরেক পরীক্ষায় কোচ গার্দিওলা

১৫ ডিসেম্বর ২০১৯





আপনার মতামত দিন

খেলা সর্বাধিক পঠিত