সড়ক দুর্ঘটনা

বাংলারজমিন

| ১০ নভেম্বর ২০১৯, রোববার
নওগাঁয় দাদা-নাতনি নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় রোকসানা আক্তার রিপা (১৪) নামের এক নবম শ্রেণির শিক্ষার্থী ও সম্পর্কে দাদা মোটরসাইকেল চালক আবদুল মান্নান মুহুরি নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে মান্নান মুহুরির মেয়ে সুমাইয়া আক্তার। নিহত রোকসানা আক্তার রিপা আমিরপুর গ্রামের রিপনের মেয়ে ও মান্নান মুহুরি একই গ্রামের মৃত জব্বারের ছেলে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রিপা তার দাদা মান্নান মুহুরি ও তার মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে একই মোটরসাইকেল যোগে বিদ্যালয়ে আসছিলেন। পথিমধ্যে গুয়াতা গ্রামের মতিন মার্কেটের সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাক্টরকে পার করার সময় ট্রাক্টরের পিছনের অংশের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হন শিক্ষার্থী রিপা ও তার দাদা মান্নান মুহুরি। আহতদের প্রথমে নওগাঁ সদর আধুনিক স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রিপাকে মৃত ঘোষণা করে অপরদিকে আহত মান্নান মুহুরির অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

শাহরাস্তিতে বাস-অটো সংঘর্ষে চালক নিহত

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তিতে সড়কে বাস-অটো সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছে।
গত শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাদিয়া লোয়ারি বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিবার, স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, ওইদিন কুমিল্লা থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী বোগদাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-১২৭৮) যাত্রীবাহী একটি বাস ওই এলাকা অতিক্রম করছিল। ওই সময় হাজীগঞ্জ থেকে ছেড়ে আসা (চাঁদপুর-থ-১১-৩৯৭০) সিএনজিচালিত অটোরিকশাটিকে বোগদাদ এক্সপ্রেস নামের বাসটি জোরে ধাক্কা দিলে দুমড়েমুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা সিএনজিতে আরোহী চালক মো. আবদুল মান্নান (৬২) গুরুতর আহত অবস্থায় শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি হাজীগঞ্জ উপজেলায় হাটিলা ইউপির হাড়িয়াইন গ্রামের পণ্ডিতবাড়ির মৃত আবদুল লতিফের পুত্র।

মাধবপুরে নিহত ১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে অটোরিকশা (সিএনজি) ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে রণজিত সরকার (৩৫) নামে এক ব্যক্তি নিহত ও ৩ জন আহত হয়েছেন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সন্ধ্যা ৫টার দিকে ছাতিয়াইন- রতনপুর রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় রাস্তার দু পাশে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এলাকাবাসী সূত্রে জানা যায়, ওইদিন সন্ধ্যার দিকে ছাতিয়াইন থেকে একটি অটোরিকশা (সিএনজি) মাধবপুর আসার পথে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার উড়িয়াইল গ্রামের ময়দা সরকারের ছেলে রণজিত সরকার মারা যান। ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর কামরুল ইসলাম সত্যতা নিশ্চিত করেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাজনীতি কোন পেশা নয় যার মাধ্যমে বাড়ি-গাড়ি করা যায় : প্রেসিডেন্ট

রোহিঙ্গারা আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি

লণ্ডভণ্ড উপকূল নিহত ১৭

রাজপথে নূর হোসেনের মা

রাঙ্গার ঔদ্ধত্য

বাংলাদেশ নয় মালদ্বীপে পিয়াজ পাঠাচ্ছে ভারত

আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের বিরুদ্ধে মামলা

লন্ডন স্টক এক্সচেঞ্জে চালু হলো ‘বাংলা টাকা বন্ড’

বস্তা খুলতেই মিললো নিখোঁজ শিশুর লাশ

অসদাচরণের দায়ে তুরিনকে অপসারণ

ফেসবুকে বাংলা কনটেন্ট ফিল্টারিং চায় ঢাকা

নয়া আবিষ্কার

সিলেটে ক্ষোভ বাড়ছে আরিফসহ চার নেতার

শিগগিরই খালেদার সঙ্গে ঐক্যফ্রন্ট নেতাদের সাক্ষাৎ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

রেকর্ডে আলোকিত দীপক