শেষ মুহূর্তে রক্ষা জুভেন্টাসের

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার
৯২তম মিনিট পর্যন্ত ম্যাচ ছিল ১-১ সমতায়। তবে ম্যাচের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল নিয়ে লোকোমোটিভ মস্কোর বাধা পার করে জুভেন্টাস। বদলি হয়ে মাঠে নামা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডগলাস কস্তার গোলে শেষ রক্ষা হয় ‘সিরি আ’ লীগের সেরা দলটির। বুধবার মস্কোয় উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে লোকোমোটিভের বিপক্ষে ২-১ গোলে জয় পায় জুভিরা। ৪ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ জুভেন্টাসের। ‘ডি’ গ্রুপের শীর্ষে থেকে সবার আগে শেষ ষোলো নিশ্চিত করলো জুভেন্টাস।
ম্যাচের তৃতীয় মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদো ৩০ গজ দূর থেকে লোকোমোটিভের গোলমুখে শট করেন। লোকোমোটিভের গোলরক্ষক গুইলেরিম মার্টিয়ানো বলটি আটকালেও নিয়ন্ত্রণ করতে পারেননি। আর সেই সুযোগ কাজে লাগিয়ে জুভেন্টাসের পক্ষে গোল আদায় করে নেন অ্যারন রামসে।
এটি জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লীগে ৩০০তম গোল। তবে ম্যাচের ১২তম মিনিটে খেলায় সমতায় ফেরান মিরানচুক। এরফলে রোনালদোর (২০১৩ সালে ম্যানইউয়ের হয়ে) পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে জুভেন্টাসের বিপক্ষে দুই লেগেই গোল করেন তিনি। ম্যাচের ৮২তম মিনিটে রোনালদোকে বদলি করেন জুভেন্টাস কোচ মাউরিজিও সারি। এরফলে ২০১৬ সালের পর এই প্রথম ম্যাচে নেমে পুরো ৯০ মিনিট খেলা হলোনা এই পর্তুগিজ তারকার। আর মাঠেই তখন বিরক্তি দেখান রোনালদো। তবে কোচ সাররিও বললেন ভিন্ন কথা, ‘আসলে সে ভালো ছিলনা বলে রাগ দেখিয়েছে। কিছুদিন ধরেই তার হাঁটুতে ব্যাথা আছে। সে চোটাক্রান্ত হয় কিনা আমি সে নিয়ে ভয়ে ছিলাম বলে তাকে উঠিয়ে নিয়েছি।’


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চবিতে দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষার্থীকে ছাত্রলীগ কর্মীর মারধর (ভিডিও)

মর্গে ছোট্ট ছোয়ার লাশ রেখে হাসপাতালে বাবা-মা

হবিগঞ্জের ৭ জন নিহত

সম্রাট ও আরমানের বিরুদ্ধে দুদকের মামলা

একই পরিবারে নিহত ১, আহত ৭

ছাত্রদল নেতার মৃত্যু

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১২ আসামীকে কুমিল্লা কারাগারে স্থানান্তর

তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন সাময়িক বরখাস্ত

নওয়াজের বিষয়ে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার

একবছরে ৫ বছরের কম বয়সী ১২০০০ শিশুর মৃত্যু

রাঙ্গা অনুতপ্ত, বক্তব্য প্রত্যাহার

সৌদি আরবে নারীত্ববাদ, সমকামিতা, নাস্তিক্যবাদ উগ্রপন্থিদের ধারনা

ঘুরতে যাবার সময় লাশ হলেন রুবেল, আহত মুন্না ঢামেকে

নিহতদের প্রত্যেক পরিবার পাবে ১ লাখ টাকা: রেলমন্ত্রী

বুলবুলের পর আসছে নাকরি

৩ তদন্ত কমিটি গঠন