দিবালার দুই মিনিটের জাদুতে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক

খেলা ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ৩:৩৭

চ্যাম্পিয়ন্স লীগে ‘ডি’ গ্রুপের হয়ে চলতি আসরের প্রথম হার চোখ রাঙাচ্ছিল তুরিনের বুড়োদের। তাও লোকোমোটিভ মস্কোর বিপক্ষে ঘরের মাঠে। সেখান থেকে জুভেন্টাসকে উদ্ধার করেছেন পাউলো দিবালা। দুই মিনিটের ব্যবধানে জোড়া গোল করে রাশিয়ান চ্যাম্পিয়নদের স্বপ্ন ভেঙেছেন। জুভেন্টাস জিতেছে ২-১ ব্যবধানে।
প্রথমার্ধে উল্লেখযোগ্য কোনো সুযোগ তৈরি করতে পারেনি দুই দল। ধারহীণ খেলায় ৩০তম মিনিটে আচমকা গোল করে বসে লোকোমোটিভের রুশ মিডফিল্ডার আলেকসেই মিরানচুক। দ্বিতীয়ার্ধেও দিবালার জাদুর আগে পর্যন্ত ম্যাড়ম্যাড়ে খেলা চলতে থাকে। তবে এক গোলে এগিয়ে থেকে লোকোমোটিভ রক্ষণভাগ জমাট করে ফেলে।
জমাট রক্ষণ ভাঙতে তাই দুর্দান্ত কিছুই করতে হত জুভেন্টাসকে। ৭৭ মিনিটে তাই ডি বক্সে ঢুকার চেষ্টা না করে ২৫ গজ দূর থেকে বাঁকানো শটে গোল করেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। সমতায় ফেরার দুই মিনিট পর গোল মুখে শট করেন লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো। লোকোমোটিভ গোলরক্ষক গুইলহেরেম শট ফিরিয়ে দিলে বল পান দিবালা। অরক্ষিত জালে বল জড়িয়ে জুভেন্টাসের জয় নিশ্চিত করেন এই ফরোয়ার্ড।
গ্রুপের অন্য খেলায় অ্যাটলেটিকো মাদ্রিদ আলভারো মোরাতার গোলে বেয়ার লেভারকুসেনের বিপক্ষে জেতে। চ্যাম্পিয়ন্স লীগে তিন ম্যাচ শেষে অ্যাটলেটিকো মাদ্রিদের সমান সাত পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে থেকে গেছে জুভেন্টাস।



আপনার মতামত দিন

খেলা -এর সর্বাধিক পঠিত