সালমার অনুরোধ

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৩১

দেশত্যাগ করা বিষয়ক তাকে নিয়ে কোনো প্রচারণায় কান না দিতে ভক্ত-শ্রোতাদের অনুরোধ জানিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী সালমা। কারণ হালে এ ধরনের বিভ্রান্তিমূলক কিছু খবর তাকে নিয়ে ছড়ানো হচ্ছে বলে শিল্পী জানিয়েছেন। আবার এমনও খবর ছড়ানো হচ্ছে  যে, তিনি আর কোনোদিন গান করবেন না। এসব ভিত্তিহীন খবরের প্রতিবাদ জানিয়ে সালমা বলেন, এখন আমি দেশেই আছি নিয়মিত। আর গান ছাড়ারতো প্রশ্নই আসে না। কারণ এই গানই আমাকে আজকের সালমাতে পরিণত করেছে। যে গানের জন্য দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও আমার পরিচিতি তৈরি হয়েছে তা ছাড়ার কোনো যৌক্তিকতা বা কারণ নেই। তিনি আরো বলেন, আমি জানি না কে বা কারা কী উদ্দেশ্যে আমাকে নিয়ে এমন বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছে।
সবার উদ্দেশে বিনীতভাবে জানিয়ে রাখছি, আমি এখন দেশেই আছি এবং দেশেই থাকবো নিয়মিত। হ্যাঁ এটা সত্যি ব্যক্তিগত কাজে আমি কিছুদিন দেশের বাইরে ছিলাম। কিন্তু তার মানে এই নয় যে, আমি দেশের বাইরেই স্থায়ী হয়েছি এবং গান ছেড়ে দিয়েছি।
গান আমার আত্মার খোরাক, গান আমার জীবন, আমার বেঁচে থাকার অবলম্বন। তাই গান ছাড়ারতো প্রশ্নই আসে না। আরেকটি কথা বিশেষত বলতে চাই স্টেজ শো’র জন্য সরাসরি যেন আমার সঙ্গেই যোগাযোগ করা হয়। আমার বরাত দিয়ে অন্য কারো উপর ভরসা করে কোনোরকম আর্থিক লেনদেন না করার জন্য বিনীত অনুরোধ রইলো।
এদিকে গেল সপ্তাহে প্রথমবারের মতো হাবিব ওয়াহিদের সুরে কোনো গানে কন্ঠ দিলেন সালমা। গানের শিরোনাম হচ্ছে ‘দূর অজনায়’। লিখেছেন অমিত কর্মকার এবং সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ।



আপনার মতামত দিন

বিনোদন -এর সর্বাধিক পঠিত