গার্ডিয়ানে এমপি বুবলির জালিয়াতির সংবাদ

মানবজমিন ডেস্ক

দেশ বিদেশ ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:৫৫

দেশের গণমাধ্যমগুলোতে গত কয়েকদিন ধরেই আলোচিত হচ্ছে এমপি তামান্না নুসরাত বুবলির জালিয়াতির মাধ্যমে পরীক্ষায় অংশ নেয়ার সংবাদ। তবে এবার তার এ অভিনব জালিয়াতির খবর প্রকাশিত হয়েছে বৃটেনের প্রভাবশালী দৈনিক দ্য গার্ডিয়ানে। এএফপি’র বরাত দিয়ে প্রকাশিত ওই প্রতিবেদনে বলা হয়, নিজে অংশ না নিয়েও একইরকম দেখতে ৮ জনকে দিয়ে পরীক্ষায় প্রক্সি দেয়ানোয় বহিষ্কার হয়েছেন একজন বাংলাদেশি নারী রাজনীতিবিদ।
তামান্না নুসরাত বুবলিকে আওয়ামী লীগের এমপি হিসেবে উল্লেখ করে সংবাদমাধ্যমটি জানায়, বেসরকারি টেলিভিশন নাগরিক টিভি’র সাংবাদিক পরীক্ষার হলের মধ্যে প্রবেশ করে সরাসরি এক নারীর সম্মুখীন হয়। তিনি এমপি বুবলির হয়ে সে সময় পরীক্ষা দিচ্ছিলেন। এরপরই ওই ভিডিও ফুটেজটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। প্রতিবেদনে বলা হয়, ওই এমপি গত বছর সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে বিএ পরীক্ষা দিচ্ছিলেন।







পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

shiblik

২০১৯-১০-২৩ ১৮:১২:২২

বাংলাদেশের পাবলিক পড়ালেখার সিস্টেমটা ব্রিটিশদের-ই করা।

রিপন

২০১৯-১০-২২ ১৮:১৭:৪৫

মাশাল্লাহ! দেশের নাম ফাটাইয়া বিশ্বের চতুর্দিকে ছড়াইয়া দিলো বাংলার এই মহিষী। নারীকুলের গৌরব। আউয়ামি লিকের সৌরভ! বদবুতে মোষ করিল জগত মাতোয়ারা। আহা হা হা। আউয়ামি লিকের যা একখান কীর্তি, ধন্য ধন্য পড়িয়া গিয়াছে। ওরে দেখিস, মূর্তি না আবার ফাইট্যা যায়! ভাবমূর্তির কথাই কহিতেছিলাম।

Md. Harun Al-Rashid

২০১৯-১০-২২ ১৩:৫৯:১৫

শুধু পরীক্ষায় নকল করা নয়- এবার দেখি পরীক্ষার্থীও নকল। বাকি রইলো নকল সনদ।

জাফর আহমেদ

২০১৯-১০-২১ ১২:৩৮:১৮

সরকার তাদের নিজেদের নেতার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিবেন বলে মনে হয় কি।

আপনার মতামত দিন

দেশ বিদেশ -এর সর্বাধিক পঠিত