দল থেকেও বাদ সরফরাজ

স্পোর্টস ডেস্ক

খেলা ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কত্ব হারানো সরফরাজ আহমেদ এবার বাদ পড়লেন দল থেকেও। অস্ট্রেলিয়া সফর সামনে রেখে গতকাল এই দুই ফরম্যাটের জন্য স্কোয়াড ঘোষণা করে পাকিস্তান। যেখানে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বেশ কয়েকজন। ১৯ বছর বয়সী পেসার মোহাম্মদ মূসা খানকে রাখা হয়েছে টি-টোয়েন্টি ও টেস্ট উভয় স্কোয়াডে। এছাড়া ২৪ বছর বয়সী মিডল অর্ডার ব্যাটসম্যান খুশদিল শাহ, কিংবদন্তি লেগ স্পিনার আব্দুল কাদিরের ছেলে উসমান কাদির সুযোগ পেয়েছেন টি-টোয়েন্টি দলে। ২৬ বছর বয়সী উসমান কাদিরও একজন লেগ স্পিনার। আর টেস্ট দলে নেয়া হয়েছে অভিজ্ঞ বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টি ও তরুণ পেসার নাসিম শাহকে। সফরাজ বাদ পড়ায় উইকেটরক্ষক হিসেবে সুযোগ মিলেছে মোহাম্মদ রিজওয়ানের।
অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩রা নভেম্বর সিডনিতে।
সিরিজের বাকি দুটি ম্যাচ ৫ই নভেম্বর ক্যানবেরা ও ৮ই নভেম্বর পার্থে খেলবে বাবর আজমের দল। সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে ২১শে নভেম্বর ব্রিসবেনে। আর অ্যাডিলেডে ২৯শে নভেম্বর দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে পাকিস্তান। এই সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করবে আজহার আলীর দল।
পাকিস্তান টি-টোয়েন্টি দল
বাবর আজম (অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হারিস সোহেল, ইফতিখার আহমেদ, ইদাম ওয়াসিম, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ ইরফান, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মূসা খান, শাদাব খান, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ।
পাকিস্তান টেস্ট দল
আজহার আলী (অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান, ইফতিখার আহমেদ, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মূসা খান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ইয়াসির শাহ।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

জুলিও সিজার এখন ঢাকায়

২২ জানুয়ারি ২০২০

রাকিবুলের হ্যাটট্রিক

সুপার লীগের পথে বাংলাদেশ

২২ জানুয়ারি ২০২০





খেলা সর্বাধিক পঠিত