ছোট পর্দায় আজ

বিনোদন ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

এটিএন বাংলায় ‘পালক আকাশে উড়ে’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত চীনা ড্রামা সিরিয়াল ‘পালক আকাশে উড়ে’। জেড জে টিভিতে প্রচার হওয়া এই সিরিয়ালটি ২০০৭ সালে সাংহাই চলচ্চিত্র উৎসবে সেরা ড্রামা সিরয়িালের পুরস্কার অর্জন করে। জনপ্রিয় এই সিরিয়ালটি বাংলায় ডাবিং করে প্রচার করা হচ্ছে। নাটকের গল্প আবর্তিত হয়েছে একজন তরুণ সফল ব্যবসায়ীকে ঘিরে। চরম দারিদ্র্যতার মধ্যে বেড়ে ওঠা এই ছেলেটিই এক সময় সাফল্যের চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়। আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই ড্রামা সিরিয়ালটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চেন চিয়াং হো এবং লো ইউজু।
চ্যানেল আইতে ‘চোরাকাঁটা’
আহমেদ শাহাবুদ্দীনের রচনায় চ্যানেল আইতে প্রচার হচ্ছে কমেডি ধারাবাহিক নাটক ‘চোরাকাঁটা’। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, আ.খ.ম হাসান, চিত্র লেখাগুহ, মৌসুমী হামিদ, ফারজানা রিক্তা, মিলন ভট্টাচার্য, জয়রাজ, এ্যানি খান, নূরে আলম নয়ন, তারিক স্বপন, হিমে হাফিজ, আইনুন পুতুল, সোমা ফেরদৌস, আনিসুর রহমান, ইকবাল হোসেন, হাসিমুন, ইরা, আল-মনসুর, আহসানুল হক মিনু  প্রমুখ।
এ ধারাবাহিকের সূচনা সংগীত লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী এবং সুর করেছেন দেবাশীষ। ধারাবাহিকে মীর সাব্বির ও আ.খ.ম হাসান অভিনয় করেছেন পকেটমার ও চোরের ভূমিকায়। নাটকে তাদের নাম রশিদ ও মফিজ। এরা দুই বন্ধু।
এনটিভিতে ‘ফ্যামিলি ক্রাইসিস’
এনটিভিতে আজ রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, রোজী সিদ্দিকী, মনিরা আক্তার মিঠু, শবনম ফারিয়া, রুনা খান, সোহেল খান, মুকিত জাকারিয়া, ডিকন নূর, শামীম হাসান সরকার, তামিম মৃধা, আফরিন শেখ রাইসা, সারিকা সাবা, সৌমিক, মিথিলা, রিয়া প্রমুখ।
আরটিভিতে ‘বিষয়টি পারিবারিক’
আরটিভিতে প্রচার হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বিষয়টি পারিবারিক’। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মৌসুমী হামিদ, শবনম ফারিয়া, ফখরুল বাশার মাসুম, মিশু সাব্বির, সাজু খাদেম, নুসরাত জাহান পাপিয়া প্রমুখ। নাটকটি সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হয়।
দীপ্ত টিভিতে ‘মান অভিমান’
দীপ্ত টিভিতে সন্ধ্যা ৭টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মান অভিমান’। নাটকের গল্পে আজ দেখা যাবে, বীথির পরীক্ষা ভালো না হওয়ায় তার চাকরি পাওয়াটা অনিশ্চয়তায় পড়ে যায়। পরিবারের সবার স্বপ্নপূরণ করতে পারবে না ভেবে সে চিন্তায় পড়ে যায়। তার চিন্তা আরো বাড়ে যখন সে জানতে পারে পরীক্ষার খাতা দেখার দায়িত্ব পেয়েছে ফরহাদ। বীথির ধারণা ফরহাদ কখনো চায় না সে রাহাতের অফিসে চাকরি করুক। এসব প্রতিবন্ধকতা পেরিয়ে বীথি কি শেষ পর্যন্ত চাকরিটা পাবে?

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

পঞ্চম বিয়ে করলেন পামেলা

২২ জানুয়ারি ২০২০

দীপিকাকে আক্রমণ কঙ্গনার

২২ জানুয়ারি ২০২০

নকল করে বিপাকে ঊর্বশী

২২ জানুয়ারি ২০২০

ইউটিউবে ভিউ বাড়ানোর প্রতিযোগিতা

হুমকির মুখে সংগীতের মান

২২ জানুয়ারি ২০২০

চলে যাওয়ার এক বছর

২২ জানুয়ারি ২০২০

বেতারে রুনা খান

২২ জানুয়ারি ২০২০

মালয়েশিয়ায় মৌসুমী

২২ জানুয়ারি ২০২০

নতুন ওয়েব সিরিজে ঊর্মিলা

২২ জানুয়ারি ২০২০

মিনারের ‘তোমার দখলে’

২২ জানুয়ারি ২০২০





বিনোদন সর্বাধিক পঠিত