সৌম্য সরকারের ফিফটিতে খুলনার সহজ জয়

স্পোর্টস রিপোর্টার

খেলা ২১ অক্টোবর ২০১৯, সোমবার

জাতীয় লীগে ব্যাটিং ব্যর্থতা কাটিয়ে উঠলেন সৌম্য সরকার। দুই ইনিংস পর পেলেন রানের দেখা। গতকাল সৌম্যর অপরাজিত হাফসেঞ্চুরিতে রাজশাহী বিভাগের বিপক্ষে ৭ উইকেটে সহজ জয় তুলে নেয় খুলনা বিভাগ। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টিয়ার-১ ম্যাচে খুলনার সামনে লক্ষ্যটা ছিল মাত্র ১২৩ রানের। যেটি ২২.১ ওভারেই টপকে যায় আবদুল রাজ্জাকের দল। ম্যাচসেরা হন খুলনার উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। জাতীয় ক্রিকেট লীগে (এনসিএল) দুই ম্যাচে এক জয় আর এক ড্রয়ে ১৩.৭ পয়েন্ট নিয়ে টিয়ার-১ এ শীর্ষে অবস্থান করছে খুলনা।
১২৩ রানের লক্ষ্য নামনে নিয়ে  ১৫/১ নিয়ে গতকাল চতুর্থ দিন শুরু করে খুলনা। ইমরুল কায়েস ১১ ও সৌম্য সরকার শূন্য রানে ব্যাটিংয়ে নামেন।
দলীয় ৩৭ রানে ইমরুলকে (২২) ফেরান মহর শেখ। এরপর মোহাম্মদ মিঠুনকে নিয়ে দ্রুত রান তুলতে থাকেন সৌম্য সরকার। দলীয় ১০৩ রানে সাজঘরে ফেরেন মিঠুন। ৩২ বলে ২৭ রান করেন তিনি। এরপর মেহেদী হাসান মিরাজকে নিয়ে বাকি কাজটুকু সারেন সৌম্য। ৫৯ বলে ৫০ রানে অপরাজিত থাকেন তিনি। সমান তিনটি করে চার-ছক্কা হাঁকান জাতীয় দলের এই ওপেনার। মিরাজ ৮ বলে করেন ১৪*। প্রথম ইনিংসে শূন্য রানে আউট হয়েছিলেন সৌম্য। তার দল ৩০৯ রান তুলেছিল। রাজশাহী প্রথম ইনিংসে ২৬১ রানে গুটিয়ে যায়। দ্বিতীয় ইনিংসে তারা করে ১৭০ রান।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

‘বাংলাদেশকে ধন্যবাদ’

১৯ জানুয়ারি ২০২০

ইংলিশ প্রিমিয়ার লীগ

শেষ মুহূর্তের গোলে হার চেলসির

১৯ জানুয়ারি ২০২০

স্প্যানিশ লা লিগা

কাসেমিরোর জোড়া গোল, সেভিয়াকে হারিয়ে শীর্ষে রিয়াল

১৯ জানুয়ারি ২০২০





খেলা সর্বাধিক পঠিত



পাকিস্তান সফরে যাবেন না মুশফিক

তামিমের ইনজুরি, রিয়াদের জ্বর