মানিকগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ২০ অক্টোবর ২০১৯, রোববার
মানিকগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে আটকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ ওই কিশোরীকে উদ্ধার করে শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ সদর উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ওই কিশোরী। প্রায় এক বছর ধরে বিদ্যালয়ে যাওয়ার-আসার পথে ওই কিশোরীকে (১৪) উত্ত্যক্ত করতো সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের জাভেদ হোসেন (২৬)। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তিনি কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক করেন। গত বৃহস্পতিবার রাতে বিয়ে করার কথা বলে জাভেদ ওই কিশোরীকে বাড়ি থেকে ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকায় নিয়ে যান। এরপর কিশোরীকে একটি বাড়িতে রাতে আটকিয়ে রেখে ধর্ষণের পর তার কাছে থাকা স্বর্ণালঙ্কার লুট করেন। শুক্রবার বিকালে ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকা থেকে পরিবারের লোকজন ওই কিশোরীকে উদ্ধার করে সন্ধ্যায় মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।
 হাসপাতালে দেখা যায়, চিকিৎসা দেওয়া হচ্ছে ওই কিশোরীকে।
এ সময় কিশোরীর মা জানান, বৃহস্পতিবার রাত ৮টার পর থেকে তার মেয়ে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার তার মেয়ে ফোন করে ঘটনাটি জানায়। এরপর ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকায় মেয়েকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি অভিযোগ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে জাভেদ ধর্ষণ করে। এরপর মেয়ের সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার নিয়ে জাভেদ পালিয়ে গেছে। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন।
ঘিওর থানার ওসি আশরাফুল আলম বলেন, ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকা থেকে শুক্রবার ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। তবে তাদের বাড়ি মানিকগঞ্জ সদর থানায় হওয়ায় সেখানে মামলা হবে।
 মানিকগঞ্জ সদর থানা সূত্রে জানা গছে, এ ব্যাপারে যৌন নির্যাতনের শিকার ওই কিশোরীর পরিবার থেকে মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘জয়বাংলা’কে জাতীয় স্লোগান করায় আ স ম রবের অভিনন্দন

ধর্মনিরপেক্ষতা থেকে পদস্খলন হলে ভারতের ঐতিহাসিক অবস্থান দুর্বল হবে: পররাষ্ট্রমন্ত্রী

জীবন নিয়ে ‘শঙ্কিত’ ইলিয়াস কাঞ্চন

মুম্বইয়ে মার্কেট থেকে পিয়াজ চুরি (ভিডিও)

বিশ্বজুড়ে আড়াইশ সাংবাদিক জেলে, শীর্ষে চীন

চলন্ত বাস থেকে পড়ে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

‘ভিন্নমতের কারণে ১০ বছরে ৩৫ লাখ আসামী, নিহত ১৫২৫, গুম ৭৮১’

সেনাদের পক্ষ নিয়ে কাঠগড়ায় দাঁড়াবেন সুচি

শায়েস্তাগঞ্জে ট্রেনের ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা

সমকামিতা: আনোয়ার ইব্রাহিমকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

মানবতাবিরোধী অপরাধ: টিপু সুলতানের ফাঁসি

অপহরণের ৫দিন পর মিললো শিশুর লাশ

তামিলদেরও নাগরিকত্ব বিলে আনার আহ্বান

নাগরিকত্ব বিল মুসলিমদের বিরুদ্ধে বৈষম্য

‘সুচির আত্মপক্ষ সর্মথনের সুযোগ আছে বলে মনে হয় না’

কলকাতার বাজারে পদ্মার ইলিশ কিনলে পেঁয়াজ ফ্রি