ফরিদপুরে মানবজমিন উধাও

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, ঢাকা | ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৪:১১
দুই ভাইয়ের ত্রাসের রাজত্ব নিয়ে মানবজমিনে প্রকাশিত সংবাদে রীতিমতো তোলপাড় তৈরি হয়েছে ফরিদপুরে। গতকাল সংবাদটি ছিল টক অব দ্য ফরিদপুর। রাত ১২টায় টিভি পর্দায় শিরোনাম দেখেই ফরিদপুরের অনেকে সংবাদটি নিয়ে খোঁজখবর নিতে থাকেন। পরে অনলাইনে মুহূর্তের মধ্যেই সংবাদটি ছড়িয়ে পড়ে পুরো জেলায়। সকালে জেলার মানুষ হকারদের কাছে মানবজমিনের জন্য হাজির হন। কিন্তু একটি গ্রুপ কৌশলে মানবজমিনের সকল কপি উধাও করে দেয়। এ নিয়ে পাঠক ও হকারদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

পত্রিকা না পেয়ে অনেক পাঠকই মানবজমিনের সঙ্গে যোগাযোগ করে প্রকাশিত সংবাদের জন্য ধন্যবাদ জানান। পাঠকরা জানায়, ফরিদপুর সদর উপজেলার প্রায় সাড়ে তিন লাখ মানুষ ওই দুই ভাইয়ের কাছে জিম্মি।
দুই সহোদরের কারণে তাদের মুখের ভাষা বন্ধ হয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে শহরের রাজবাড়ী রাস্তার মোড়, ভাঙ্গা রাস্তার মোড়, জনতা ব্যাংকের মোড়, টেপাখোলাসহ সব স্থানের চায়ের দোকান, হাটবাজার, বাসস্ট্যান্ড, অফিস, পাড়া-মহল্লাসহ সর্বত্রই একটি আলোচনা রুবেল-বরকত। কীভাবে তারা এত সম্পদশালী আর ক্ষমতাবান হলো তা নিয়ে আলোচনা সর্বত্র। জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ বলেন, কী এক অলৌকিক শক্তিতে তারা এলাকায় দুঃশাসন চালিয়ে হাজার কোটি টাকা কামিয়েছে তা তদন্ত হওয়া প্রয়োজন। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন বলেন, এ দুই ভাই দলে অনুপ্রবেশকারী। তারা দলের অনেক ক্ষতি করেছে। অবিলম্বে তাদের গ্রেপ্তার করা উচিত।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Monir

২০১৯-১০-১৮ ০৯:৫৯:০৫

As a resident of faridpur we well this two brothers are most corrupted and terrorists in Bangladesh. Prime minister should kick them out from party. As they weren't originally from aoamilieage.

প্রবাসি

২০১৯-১০-১৭ ১৩:৫৭:৫৬

আমার বাড়ি ফরিদ পুর বরকত এতো টাকা কোথাই পাইলো

Rizvi

২০১৯-১০-১৮ ০১:২৫:৩৩

আগে ওই ***আওয়ামী লীগের সাধারণ সম্পদক সহ জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের পাছায় লাথী মারেন -***এখন শিয়ালের মত এক যোগে "হুক্কা-হুয়া" করছে -রাজনীতি করেন তারা আর বলতে পারেন না /জানেন না ওই দুই ভাই কি করে এতো -সম্মদশালী হলেন ? এরাই আসল ক্রিমিনাল , এখন বলছে এরা বহিরাগত -ভাগ-বাটোয়ারার সময় মনে ছিলো এটি ?

আপনার মতামত দিন

সমন্বয়হীনতা ও পর্যবেক্ষণের অভাবে বাজারে এমন অবস্থা

মাবিয়ার ইতিহাসের দিনে তিন স্বর্ণ বাংলাদেশের

বন্ধু সৈকত গ্রেপ্তার

তিন বিভাগের মধ্যে সমন্বয়ে গুরুত্বারোপ

ওবায়দুল কাদেরের বিকল্প কে?

দীর্ঘ হচ্ছে দুদকের অনুসন্ধান তালিকা বেশির ভাগই সরকারি কর্মকর্তা-কর্মচারী

রাজধানীর পৃথকস্থানে দু’টি বাসে আগুন

বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি

জটিলতায় আটকে আছে ২ লক্ষাধিক ড্রাইভিং লাইসেন্স

‘আওয়ামী লীগ আমার আবেগ আমার অস্তিত্ব’

সভাপতি এমএ সালাম সম্পাদক আতাউর

রোহিঙ্গাদের অধিকার বিষয়ক অফিস বন্ধের নির্দেশ বাংলাদেশের

সমাধান খুঁজছে সিলেট বিএনপি

নিহত রুম্পার গ্রামের বাড়িতে শোকের মাতম

সেনাবাহিনী প্রধান মিয়ানমার সফরে যাচ্ছেন আজ

রাখে আল্লাহ মারে কে!