জেএসসি পরীক্ষা দেয়া হলো না শাহানূরের

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ৯ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১:২৫
ময়মনসিংহ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত ২০১৯ সালের জেএসসি পরীক্ষার্থী পিতৃহারা একমাত্র কন্যা শাহানূর (১৩) ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বাদ জোহর গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়। ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকার চরবিণপাড়া এলাকায় তার বাসা।

ময়মনসিংহ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জানান, পিতৃহারা শাহানূর হঠাৎ ক্যানসারে আক্রান্ত হলে প্রয়োজনীয় চিকিৎসার পূর্বেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। শাহানূরের পিতা মৃত মোহাম্মদ আলী ও মাতা নাছিমা আক্তার। একমাত্র মেয়েকে হারিয়ে পাগলপ্রায় মাতা নাছিমা আক্তার। মঙ্গলবার সকালে শাহানূরের লাশ দেখতে এবং স্কুলের পক্ষ থেকে সমবেদনা জানাতে সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ ছুটে যান চরবিণপাড়া গ্রামের বাসায়।

এদিকে মেধাবী ছাত্রী জেএসসি পরীক্ষার্থী শাহানূরের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পৃথক বিবৃতি প্রদান করেছেন ময়মনসিংহ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, প্রধান শিক্ষিকা শামছুন্নাহার বেগম, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ারা বেগম, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কাজ না করেই ১৯ লাখ টাকা আত্মসাৎ

সিরিয়া সরকার ও কুর্দিরা এক হয়ে যুদ্ধ করবে তুরস্কের বিরুদ্ধে

৪৩৫৫ কোটি রুপির দুর্নীতি!

৯ দাবিতে ধর্মঘটে উবার চালকরা

দুই জেএমবি সদস্য গ্রেপ্তার

অলৌকিক!

বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ গাঙ্গুলী!

৮ উপজেলা, ২ পৌরসভা, ১৪ ইউপিতে ভোটগ্রহণ চলছে

নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন

একে একে চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত

সাংবাদিক মনোয়ারা মনু আর নেই

‘এত বেশি প্রশংসা পাবো ভাবিনি’

মোহাম্মদপুরের সুলতান

আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব

বুয়েটে ভর্তি পরীক্ষা আজ কাল থেকে ফের আন্দোলন