দ্বিতীয়বারের মতো

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:০৮
শুটিংয়ে ফিরলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। গেল মাসে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। টানা বেশ কিছু দিন বিশ্রাম নেয়ার পর এখন তিনি পুরোপুরি সুস্থ বলে জানান। এরইমধ্যে শুটিং শুরু করেছেন ঊর্মিলা। সোমবার থেকে এ অভিনেত্রী ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের শুটিং শুরু করেছেন। এটি নির্মাণ করছেন আশরাফুজ্জামান। এতে নাম ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। তার বিপরীতে আছেন ঊর্মিলা।
এ ধারাবাহিকে তিনি অভিনয় করছেন একজন সাংবাদিকের চরিত্রে। ধারাবাহিকটিতে তার চরিত্র প্রসঙ্গে ঊর্মিলার ভাষ্য, এ নাটকে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। অভিনয় ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছি। এর আগে করেছিলাম একটি খণ্ড নাটকে। কিন্তু এবার যেহেতু ধারাবাহিক নাটকে করতে হচ্ছে তাই চাপটা বেশি। কারণ, ধারাবাহিক নাটক দীর্ঘ সময় ধরে চলে। তাই একই চরিত্র নিজের মধ্যে অনেক দিন ধরে ধারণ করতে হয়।

এদিকে আজ এ অভিনেত্রী আসন্ন দুর্গাপূজার একটি নাটকের শুটিংয়ে অংশ নিবেন। এটি নির্মাণ করছেন চন্দন চৌধুরী। ঊর্মিলা বলেন, মাঝে অসুস্থতার কারণে শুটিং থেকে দূরে ছিলাম। এখন আবার নিয়মিত কাজ করছি। খণ্ড নাটকের পাশাপাশি কয়েকটি ধারাবাহিক নাটকেরও সিডিউল দেওয়া আছে। বর্তমানে ঊর্মিলার হাতে আছে সকাল আহমেদের ‘শান্তিপুরের অশান্তি’, জাহিদ হাসানের ‘হুলস্থুল’ ও আল হাজেনের ‘ছায়াছবি’ শিরোনামের ধারাবাহিকগুলো।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দলবেঁধে বিদেশ ভ্রমণ

টাকার মান কমানোর উদ্যোগ যা ভাবছেন বিশ্লেষকরা

ছাত্ররাজনীতি বন্ধ হওয়া উচিত

দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত

গণভবনে আবরারের বাবা-মা, দ্রুত বিচারের নির্দেশ প্রধানমন্ত্রীর

চার বড় ভাইকে নিয়ে সিলেটে নানা জল্পনা

ড. ইউনূসের গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত

পরিবেশ রক্ষা করেই সুন্দরবন এলাকায় উন্নয়ন হচ্ছে- সালমান এফ রহমান

বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতার অপরাধকরণ নিয়ে উদ্বেগ

শিশুর ওপর এ কেমন বর্বরতা!

ছাত্রলীগ থেকে অমিত সাহা বহিষ্কার

আবরারের ছবিতে ভিজেছে হাজারো চোখ

‘শিবির সন্দেহে আবরারকে পিটিয়ে হত্যা করা হয়’

মিজান ও অমিত সাহা জানায়, আবরার শিবির করে

খোকন-শ্যামলসহ ছাত্রদলের অর্ধশতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

বিদেশি পর্যটকে মুখরিত হবে হাওর: প্রেসিডেন্ট