প্রথমবার

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৪:৫৯
হালের ক্রেজ ইমরান মাহমুদুল। কন্ঠ, সুর আর সংগীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানের অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে তার ভক্তকুলকে। এবার অন্যের গানের মডেল হলেন এই শিল্পী। সময়ের আরেক শ্রোতাপ্রিয় শিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে মডেল হলেন ইমরান। তার সঙ্গে আছেন কলকাতার শুভশ্রী কর।  গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
সুহৃদ সুফিয়ানের কাব্যমালায় সুর, সংগীতায়োজন এবং কন্ঠে ধারণ করে ‘এক শিশি বিষ’-কে গানে রুপান্তর করেছেন জুয়েল মোর্শেদ। ভিকি জাহেদ নির্মাণ  করেছেন গানটির ভিডিও।


প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন, গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম, গানটির ভিডিও করছেন না কেন?
জুয়েল মোর্শেদের মুখেই শোনা যাক এর পরের গল্প। তিনি বললেন, ইমরান যখন আমাকে বললো গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেলো। এরপর ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন তা প্রকাশের পালা। আমি আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্য এই গানটি একটি বাড়তি বিনোদন।
ধ্রুব  মিউজিক স্টেশন সূত্রে জানা গেছে, আগামী ১৯শে সেপ্টেম্বর বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সরকারি চাকুরেদের গ্রেপ্তারে অনুমতির বিধান কেন বেআইনী নয়: হাইকোর্ট

খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা

ক্রিকেটারদের ধর্মঘটের ডাক

খালেদ ও শামীমের বিরুদ্ধে দুদকের মামলা

ভোলার ঘটনার প্রতিবাদে মোহাম্মদপুরে সড়ক অবরোধ

ভোলার ঘটনার প্রতিবাদে হেফাজতের কর্মসূচি

ভোলায় সভা-সমাবেশ নিষিদ্ধ, ৬ দফা দাবিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

এমপি হারুনের ৫ বছরের কারাদণ্ড

আইনজীবী সহকারি খুন: ১২ জনের ফাঁসি

ভোলায় সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৫ হাজার

লেবাননে সরকারবিরোধী আন্দোলন, আজ ধর্মঘট

ভোলার ঘটনায় বুধবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

বায়ু দূষণে বাড়ে হার্ট অ্যাটাক, অ্যাজমা

ভারত-পাকস্তান দ্বন্দ্ব তীব্র হয়েছে

ওল্ড ট্র্যাফোর্ডে ‘ইংলিশ ক্ল্যাসিক’ ১-১ গোলে ড্র

শপথ নিলেন হাইকোর্টের ৯ বিচারপতি