গোপালগঞ্জে বাড়ছে খুন

অনলাইন

আসাদুজ্জামান বাবুল, গোপালগঞ্জ থেকে | ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১১:৩০
গোপালগঞ্জে খুনের ঘটনা বেড়েই চলেছে। হাত-পায়ের রগ কেটে, আগুনে পুড়িয়ে, নেশা জাতীয় ট্যাবলেট খাইয়ে, শ্বাসরোধে, গলা কেটে হত্যাকাণ্ড এখন নিত্যদিনের ঘটনা। নৃশংস এসব ঘটনায় জেলাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। গত ১০ দিনে এ জেলায় এক শিশুসহ ৮ জন খুন হয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার বিকালে জেলার সদর থানার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য জাকারিয়া ভূঁইয়াকে জোর করে ধরে নিয়ে তার ২ হাত ও ২ পায়ের রগ কেটে দেয় একই এলাকার আদিল উদ্দিন ও তার দলের লোকজন। এ সময় জাকারিয়ার চিৎকারে আশপাশ থেকে লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে।

প্রথমে গোপালগঞ্জ আড়াইশ বেড হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জাকারিয়া মারা যান। মাছের ঘের ও এলাকায় আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন সদর থানার ওসি তদন্ত মো. ইদ্দিস আলী। তিনি বলেন, ঘটনার পর শান্তিশৃংখলা ঠিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ  মোতায়েন করা হয়েছে।

এর আগে গত সোমবার রাত ৮টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার নিলখী গ্রামে সোহান সিকদার (১৪) নামে এক অটো-চালককে গলা কেটে হত্যা করে প্রতিবেশী এক যুবক। নিহত সোহান সিকদারের বাড়ি সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের দক্ষিণ পাড়ায়। ঘাতক শাওন সদর উপজেলার গোলাবাড়ীয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে। বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মীর মো. সাজেদুর রহমান জানিয়েছেন, শাওন ফরাজী (২৫) রোববার রাত ৮ টার দিকে সোহানের অটো গাড়ি ভাড়া করে সাতপাড় তহশীল অফিসের সামনে যান। এরপর সোহানকে নদীর পাড়ে নিয়ে চাকু দিয়ে গলা কেটে হত্যার পর তার লাশ নদীতে ফেলে দিয়ে অটো গাড়ি নিয়ে পালিয়ে যায়।  

খোঁজ নিয়ে জানা গেছে, জেলায় গত ১০ দিনে ৮টি খুনের ঘটনা ঘটেছে। যার মধ্যে একটি শিশুও রয়েছে। একটি হত্যাকাণ্ডের দাফন শেষ না হতেই ঘটছে আরেকটি হত্যা-। এতে জেলাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আজাদ কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তান বাকযুদ্ধ

ধামরাইয়ে ইট ভাটার মালিক খুন

বুথফেরত জরিপে মুখোমুখি নেতানিয়াহু ও বেনি গান্টজ

ট্রাম্পের জন্য তালেবানদের আলোচনার দরজা খোলা

গাজীপুর ও নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

আসামে কঠিন পরীক্ষার মুখে বাংলাভাষীরা

জাবির সাবেক ভিসিসহ শিক্ষক-ছাত্রনেতাদের মোবাইল ফোনসেবা বন্ধ

‘মনের মতো গানও আজকাল পাই না’

বার্সেলোনাকে বাঁচালেন টার স্টেগান

হার দিয়ে শুরু চ্যাম্পিয়ন লিভারপুলের

থাইল্যান্ডে নগ্ন কেরি কেতোনা

যে কারণে র‌্যাঙ্কিংয়ে ঢাবি’র পতন

প্রকল্পের কেনাকাটায় সতর্ক থাকার নির্দেশনা প্রধানমন্ত্রীর

রাব্বানী পদত্যাগ না করলে ব্যবস্থা: নুর

ঢাবিতে যত অনিয়ম, বিতর্ক

পার্লামেন্ট স্থগিত করা নিয়ে বৃটিশ সুপ্রিম কোর্টে শুনানি শুরু