এবারই প্রথম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার
আশির দশকে বাংলাদেশ টেলিভিশনে রুনা লায়লার গাওয়া বেশ কয়েকটি গান নিয়ে একটি অনুষ্ঠান প্রচার হয়েছিল। রুনা লায়লার সেই গানগুলোই পরবর্তীতে এই দেশের নির্মাতাদের মধ্যে মিউজিক ভিডিও নির্মাণের ক্ষেত্রে দারুণ অনুপ্রেরণা যোগায়। অবশ্য মিউজিক ভিডিওর বর্তমান যে ঘরানা সেই ঘরানায় কখনোই রুনা লায়লাকে মিউজিক ভিডিওতে পাওয়া যায়নি। এবারই প্রথম নিজের গানের আয়োজন করে যথাযথভাবে নির্মিত মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন এ কিংবদন্তি।
রোববার দিনব্যাপী রুনা লায়লা তার নিজের সুর করা ‘ফেরাতে পারিনি’ শীর্ষক গানের মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেন। গানটি লিখেছেন কবির বকুল, সুর করেছেন রুনা লায়লা নিজেই। সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ। গানটির রেকর্ডিং হয় এবারের ভালোবাসা দিবসে। অবশেষে ধ্রুব মিউজিক স্টেশনের আয়োজনে শাহরিয়ার পলক রুনা লায়লার এই গানটির ভিডিও নির্মাণ করেছেন।
দিন্যবাপী মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নিয়ে রুনা লায়লা তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন,‘ফেরাতে পারিনি’ গানের সুর আমারই করা। গানটিতে কন্ঠও দিয়েছি আমি। নিজের সুর করা গান, নিজের গাওয়া কোনো গানের মিউজিক ভিডিওতে এবারই প্রথম আমার অংশ নেয়া। যে কারণে নিজের ভেতরই দারুণ ভালোলাগা কাজ করছিল। বেশ আয়োজনের মধ্যদিয়ে, গুছিয়ে যতœ নিয়ে শাহরিয়ার পলক মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে। সংশ্লিষ্ট সবাই খুব আন্তরিকতা নিয়েই কষ্ট করে কাজ করেছে। ধন্যবাদ ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহকে। কারণ তারই আন্তরিক চেষ্টায় এই গানটি শ্রোতা দর্শকের সামনে আসতে যাচ্ছে। আমি খুব আশাবাদী গানটি নিয়ে।
ধ্রুব গুহ জানান, শিগগিরই গানটির সব কাজ শেষ করে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে। ধ্রুব গুহ বলেন, শ্রদ্ধেয় রুনা লায়লা এই উপমহাদেশের খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী। তিনি আমাদের দেশের গর্ব। তাকে নিয়ে গান করতে পারছি এটা আমার জন্য, আমাদের স্টেশনের জন্য অনেক ভালোলাগার বিষয়। রুনা আপার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। উল্লেখ্য, রুনা লায়লা প্রথম সুর করেন আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ সিনেমার একটি গান। সেই গানে কন্ঠ দিয়েছিলেন আঁখি আলমগীর। গানটি লিখেছিলেন গাজী মাজহারুল আনোয়ার। গানের কথা ছিলো ‘গল্প কথার ঐ কল্পলোকে জানি’।







এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আমাদের নাটকের গল্পে বেশ পরিবর্তন এসেছে’

প্রাচীরে মোটরসাইকেলের ধাক্কা, ইউপি সদস্য নিহত

এনআরসি’র নামে আসামে যা হচ্ছে তা বিপজ্জনক

ছয় মাসে মালয়েশিয়ায় ৩৯৩ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

এবার প্রক্টর-ছাত্রলীগ নেতার ফোনালাপ ফাঁস

সিনেট থেকে শোভনের পদত্যাগ, কী করবেন গোলাম রাব্বানী

দৃশ্যত কাশ্মীর নিয়ে মন্তব্য করায় আমাকে ভিসা দেয়া হয়নি

বিদেশ মিশনে নিয়োগ চেয়ে পুলিশের প্রস্তাব

খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে আটকে রাখা হয়েছে: মির্জা ফখরুল

আগুনে কি ইরানই ঘি ঢালছে?

আজ থেকে খোলাবাজারে পিয়াজ বিক্রি

জাপাকে ছেড়ে দিয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাহার

মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশ ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর

ডেঙ্গুতে দুই শতাধিক মৃত্যুর তথ্য স্বাস্থ্য অধিদপ্তরে

নতুন ভিডিও ভাইরাল

সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সম্পাদক নঈম নিজাম