আবার মুখোমুখি ব্রাজিল-পেরু

একাদশে পরিবর্তন নিয়ে নামছে আর্জেন্টিনা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার
মেক্সিকোর বিপক্ষে আগামীকাল দ্বিতীয় প্রীতি ম্যাচ খেলতে নামছে আর্জেন্টিনা। সপ্তাহের শুরুতে চিলির সঙ্গে গোলশূন্য ড্রয়ের পর আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেছিলন, মেক্সিকোর বিপক্ষে একাদশে পরিবর্তন আসবে। নতুনদের সুযোগ করে দিতে চান তিনি। জানা গেছে, ম্যাচটিতে খেলছেন না অভিজ্ঞ ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি। মিডফিল্ডার জিওভানি লো সেলসোও থাকবেন বিশ্রামে। টেক্সাসের সান অ্যান্টোনিও’র অ্যালামডম স্টেডিয়ামে আগামীকাল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৮টায়।
এদিকে টাইস স্পোর্টস বলছে, চিলির বিপক্ষে শুরুর একাদশে থাকা খেলোয়াড়দের মধ্যে কেবল চারজন খেলার সম্ভবনা আছে মেক্সিকোর বিপক্ষে। লুকাস মার্টিনেজ, লেয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো ডি পল ও লাওতারো মার্টিনেজকে রাখতে পারেন স্কালোনি। গোলরক্ষকও পরিবর্তন হবে। গত ম্যাচে দায়িত্ব পালন করা অগাস্টিন মার্চেসিনের জায়গায় খেলবেন এস্তেবান আন্দ্রাদা। সুযোগ দেয়া হতে পারে হের্মান পাজ্জেলা, মার্কাস আকুনাকেও। নিকোলাস তালিয়াফিকো, গঞ্জালো মন্টিয়েল ও পাওলো দিবালার খেলা নির্ভর করছে তাদের ফিটনেসের ওপর। ঘরের মাঠে কোপা আমেরিকার ফাইনালে পেরুকে হারিয়ে এবার ট্রফি জিতেছে ব্রাজিল। আগামীকাল প্রীতি ম্যাচে আবার পেরুর মুখোমুখি হচ্ছে সেলেসাওরা। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মেমোরিয়াল কলেসিয়াম স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৯টায়।
এর আগে গত শনিবার প্রথম প্রীতি ম্যাচে কলম্বিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করে ব্রাজিল। তিন মাস পর ব্রাজিলের জার্সিতে মাঠে ফিরেই গোল করেন নেইমার। পেরুরর বিপক্ষে শুরুর একাদশে দেখা যেতে পারে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকাকে। কোপা আমেরিকায় গ্রুপ পর্বে পেরুকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছিল ব্রাজিল। এরপর ফাইনালে ৩-১ গোলে উড়িয়ে ১২ বছর পর কোপার শ্রেষ্ঠত্ব পুনরুদ্ধার করে সেলেসাওরা। ইনজুরির কারণে কোপা আমেরিকার আগেই ছিটকে গিয়েছিলেন নেইমার।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ক্যাসিনো গডফাদারদের তালিকা ধরে অভিযান

আপনারা এতদিন আঙ্গুল চুষছিলেন?

শিক্ষায় ইদান প্রাইজে ভূষিত ফজলে হাসান আবেদ

নেপালিদের খুঁজছে র‌্যাব

নূরকে ফেরানোর আইনি লড়াইয়ে এগোলো বাংলাদেশ

ছাত্রদলে নতুন নেতৃত্ব

যুবলীগের কমিটি ভেঙে দেয়া নিয়ে আলোচনা

শিশু একাডেমির ডিজি’র পদত্যাগ চান শিশুসাহিত্যিকরা

শিমুল হত্যা মামলা চলতে বাধা নেই

সিদ্ধিরগঞ্জে মা ও দুই সন্তানকে গলা কেটে হত্যা

শিবগঞ্জে যুবকের দুই কব্জি কেটে নিলো সন্ত্রাসীরা

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন শায়ান এফ রহমান

ক্যাসিনোয় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা

মসজিদের শহরকে ক্যাসিনোর শহরে পরিণত করেছে সরকার

হেরফের নেই পিয়াজের বাজারে

ফারমার্স ব্যাংকে জালিয়াতির ঘটনায় ৩ জনের ব্যাংক হিসাব জব্দ