প্রভার অনুরোধ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:৪৬
জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। গত বেশ কদিন ধরেই কয়েকটি অনলাইন মাধ্যমে তাকে নিয়ে কিছু সংবাদ প্রকাশ হয়েছে। যেগুলো তার কাছে আপত্তিকর মনে হয়েছে। আর তাই বিষয়টি নিয়ে সম্প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন প্রভা। তিনি ৮ই সেপ্টেম্বর রাতে একটি ফেসবুক স্ট্যাটাসে অতিরঞ্জিত সংবাদ প্রকাশ না করার অনুরোধও জানিয়েছেন। প্রভা স্ট্যাটাসে লিখেন, প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুরা। আপনাদের সঙ্গে গত প্রায় এক যুগেরও বেশি সময় ধরে একসঙ্গে কাজ করছি। আমার জীবনের নানান চড়াই উতরাইয়ের ঘটনায় আপনারা পাশে ছিলেন। অন্য সবার মতো আপনারাও আমার কাজে সহযোগিতা করছেন। কিন্তু ইদানীং খেয়াল করছি আমার অজান্তে আমাকে ঘিরে কিছু অনলাইন ও প্রিন্ট পত্রিকা অপ্রয়োজনীয় ও অনাকাঙ্ক্ষিত নানা ধরনের সংবাদ প্রকাশ করছে। আমি অবাক হয়ে লক্ষ্য করছি সেসব সংবাদের সঙ্গে জুড়ে দেয়া হচ্ছে আমার অভিনীত নাটকের বিভিন্ন দৃশ্য। এসব সংবাদের শিরোনাম ও ভাষা খুবই আপত্তিকর! এটা কি সাংবাদিকতার কোনো নীতিমালায় আছে যে, যাকে নিয়ে সংবাদ পরিবেশন করছেন তার সঙ্গে যোগাযোগ না করে সংবাদ প্রকাশ করা যায়? এই অভিনেত্রী আরো লিখেছেন, প্রভা মানেই কি নিউজের কাটতি, ভিউ আর রিডার? একজন শিল্পীর প্রতি, শিল্পের প্রতি কিংবা দেশের প্রতি কি দায়বদ্ধতা নেই? একবার ভাববেন। তারপর না হয় আমাকে নিয়ে সংবাদ প্রকাশ করবেন। না হলে আমার আইনজীবী আইনানুগ ব্যবস্থা নেবেন। তবে এটাও সত্যি এই কাজ সব সাংবাদিক করেন না। তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা।
আসলে সত্যি কথা হলো, আমি আপনাদের প্রভা হয়ে নিয়মিত কাজ করতে চাই। এই ব্যাপারে অন্য সবার মতো আপনাদের সহযোগিতা আশা করছি। আশা করি সাংবাদিক বা আমার একজন সহকর্মী হিসেবে এইটুকু আমার জন্য করবেন। সকলের সুন্দর ও আনন্দময় জীবন কামনা করছি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ফারুক হোসেন

২০১৯-০৯-১০ ১১:৩৬:৩৪

শুধু সাংবাদিক বা পাবলিকের দোষ দেন কেন? আপনি নিজেইতো এই দেশের সানি লিউন। নিজেরে এত ধোয়া তুলসি পাতা ভাবার কিছু নাই। আপনি কি সেটা দেশের মানুষ ভালো করে জানে। ন্যাকা সাজেন কেন?

Dewan

২০১৯-০৯-০৯ ২১:৪৫:৫৯

সাংবাদিক আর পুলিশ এখানে (USA) সত্যিই শ্রোদ্ধা করতে ইচ্ছা করে কারন ওরা মানুষকে বিনা পয়সায় সাহায্য করে, আমাদের দেশে পুলিশকে মানুষ ভয় পায়, কারন পয়সা ছাড়া নড়ে না আর সাংবাদিক কে মনে করে মিথ্যাবাদী, তবে ভাল পুলিশ ও ভাল সাংবাদিকও আমাদের দেশে আছেন , যাঁদের কথা শুনে বুকটা আনন্দে গর্ভে ভরে ওঠে।My salute to them. নিজের শরীরের গন্ধটা দূর করলে অন্যের নাকে লাগবেন! আগে তাই করা শ্রেয়।

আপনার মতামত দিন

এনআরসি’র নামে আসামে যা হচ্ছে তা বিপজ্জনক

ছয় মাসে মালয়েশিয়ায় ৩৯৩ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

এবার প্রক্টর-ছাত্রলীগ নেতার ফোনালাপ ফাঁস

সিনেট থেকে শোভনের পদত্যাগ, কী করবেন গোলাম রাব্বানী

দৃশ্যত কাশ্মীর নিয়ে মন্তব্য করায় আমাকে ভিসা দেয়া হয়নি

বিদেশ মিশনে নিয়োগ চেয়ে পুলিশের প্রস্তাব

খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে আটকে রাখা হয়েছে: মির্জা ফখরুল

আগুনে কি ইরানই ঘি ঢালছে?

আজ থেকে খোলাবাজারে পিয়াজ বিক্রি

জাপাকে ছেড়ে দিয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাহার

মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশ ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর

ডেঙ্গুতে দুই শতাধিক মৃত্যুর তথ্য স্বাস্থ্য অধিদপ্তরে

নতুন ভিডিও ভাইরাল

সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সম্পাদক নঈম নিজাম

নবজাতক সারাকে ফেলে লাপাত্তা মা-বাবা

সিলেটের নিপার বিরুদ্ধে যে অভিযোগ প্রবাসী নাজমুলের