আবার নাইটক্লাব, আবার নারীসঙ্গ এবং...

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৬ আগস্ট ২০১৯, সোমবার
আবার নাইটক্লাব। আবার নারীসঙ্গ। একাধিক নারীসঙ্গ। তা প্রকাশ্যে আসার পর স্ত্রী কলিন রুনি রেগে অগ্নিশর্মা। হাত থেকে তিনি খুলে ফেলেছেন বিয়ের আংটি। চাইছেন দ্রুতই যেন তার স্বামী ফুটবলার ওয়েনে রুনি ঘরে ফিরে আসেন। এর আগেও ওয়েনে রুনিকে এক রহস্যময় যুবতীর সঙ্গে নাইটক্লাবে দেখা গিয়েছিল। সেবার কঠোর সিদ্ধান্তের দিকে গিয়েও ফিরেছেন কলিন রুনি। আর এবার তার স্বামী ওয়েনে রুনিকে কানাডার ভ্যানকোভারে দুই নারীর সঙ্গে নৈশক্লাবে পার্টি করতে দেখা গেছে। তার একটিতে এক যুবতীর কোমড় জড়িয়ে ধরে থাকতে দেখা যায় রুনিকে। রোববারের এ ঘটনা সহজভাবে নিতে পারছেন না কলিন রুনি। তাকে দেখা গেছে চেশায়ারে কেনাকাটা করছেন। তবে তার হাতে নেই বিয়ের আংটি। তার অবয়বে ছিল ক্ষোভ। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল।
 
ওয়েনে রুনি (৩৩) ইংল্যান্ড জাতীয় দলের সাবেক অধিনায়ক । তাকে দেশে ফেরাতে কলিন রুনি রোববার উড়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রে। তিনি চাইছেন ডিসি ইউনাইটেড ক্লাবের সঙ্গে চুক্তি ভঙ্গ করে তিনি ঘরে ফিরে আসুন। কারণ, ওই ছবিগুলোতে তিনি ভীষণভাবে হতাশ হয়েছেন। এতে তাদের দাম্পত্য সম্পর্ক নিয়ে প্রশ্নের সৃষ্টি হয়েছে। সচিত্র প্রতিবেদনে ডেইলি মেইল লিখেছে, ওয়েনে রুনি রোববার ছিলেন কানাডার ভ্যানকোভারে। সেখানে একটি হোটেলের লিফটের মধ্যে এক রহস্যময়ী সুন্দরীর সঙ্গে তাকে দেখা গেছে। ভ্যানকোভারে এর আগে সাত ঘন্টা পার্টি করেছেন তিনি।

এই ছবি প্রকাশিত হওয়ার কয়েক ঘন্টার মধ্যে তার স্ত্রী কলিন রুনির (৩৩) হাতও ফাঁকা দেখা গেছে। চেশায়ারের কাছে তাকে কেনাকাটা করতে দেখা গেছে, যেখানে তার হাতে নেই বিয়ের আংটি। এ ছাড়া তাকে দেখা গেছে বিমানবন্দরে। ঘনিষ্ঠ সূত্রগুলো বলেছে, ডিসি ইউনাইটেড ক্লাবের খেলোয়াড়দের সঙ্গে উদ্দাম পার্টি করার পর ওয়েনে রুনির ওইসব ছবি প্রকাশিত হয়েছে। এতে খুব বেশি ক্ষিপ্ত হয়েছেন কলিন রুনি। ওয়েনে রুনি এই পার্টি যখন করেছেন তখন চার ছেলেকে নিয়ে চেশায়ারে নিজের বাড়িতে অবস্থান করছিলেন কলিন।
 
ওয়েনে রুনি এখন ডিসি ইউনাইটেড ক্লাবের তারকা স্ট্রাইকার। কিন্তু ওই ছবিতে দেখা গেছে তিনি বাহু বিস্তৃত করে একটি নাইটক্লাবে একজন যুবতীর কোমড় জড়িয়ে ধরে আছেন। এরপর তাকে নিয়ে একটি গাড়িতে ওঠেন। পরে তাকে দেখা যায় অন্য একজন যুবতীর সঙ্গে একটি লিফটের মধ্যে। এই যুবতীর পরনে ছিল জাম্পস্যুট।  

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রদলের ভোট শুরু

অভিযানে যুবলীগ নেতা খালেদের বাসায় যা পাওয়া গেল

পার্লামেন্ট স্থগিত নিয়ে রায় দেয়ার ক্ষমতা নেই আদালতের: সরকার পক্ষ

রেজিস্ট্রেশন ও ফরম ফিলাপের সুযোগ দানের নির্দেশ

মাহমুদুল্লাহ ৪১ বলে ৬২, বাংলাদেশ ১৭৫

নিহত চালকের চিকিৎসায় দুই পরিচালকের ব্যাখ্যা জানতে চান হাইকোর্ট

সেই যুবলীগ নেতা আটক

ফকিরাপুলে নিষিদ্ধ ক্যাসিনোতে অভিযান, ১৪২ আটক

চবিতে ছাত্রলীগ নেতার অনশন

ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়ার নিয়োগ স্থগিত চেয়ে চেম্বার আদালতে আবেদন

থানায় বিয়ে দেয়া সেই ওসি বরখাস্ত

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, আমিনুল-শান্তর অভিষেক

জাবির সরকার ও রাজনীতি বিভাগের নতুন সভাপতি অধ্যাপক নাসরীন সুলতানা

৩১ বছর আগের ট্র্যাজেডি ছাপানোয় ক্ষুব্ধ স্টোকস

তারা টকশোর এ্যাংকর নাকি অনভিজ্ঞ বক্তা?

মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২