প্রেমিকা নিয়ে ঘুরতে এসে চাচা-ভাতিজা আটক

বাংলারজমিন

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | ২৬ আগস্ট ২০১৯, সোমবার
প্রেমিকা নিয়ে ঘুরতে এসে চাচা-ভাতিজাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। ঘটনাটি ঘটে, ময়মনসিংহের তারাকান্দা বাসস্টেশন এলাকায় গত শনিবার রাত ৮ টায়। জানা গেছে, ময়মনসিংহের আকুয়া হাবুন বেপারী মোড় এলাকায় সাজু মিয়ার পুত্র সজল মিয়া (২৫), একই এলাকার স্বপন মিয়ার কন্যা (১৫) সহ তার ভাতিজা আবদুল কাইয়ুম (২০) তারাকান্দা এলাকায় ঘুরতে আসে। তারাকান্দা বাসস্টেশন এলাকায় ঘোরাফেরার অবস্থায় স্থানীয় লোকজনের সন্দেহ হলে আটক করে তারাকান্দা থানা পুলিশে সোপর্দ করে। প্রেমিক সজল মিয়া জানান, ৩ মাস যাবৎ ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গতকাল পুলিশ অভিভাবকদের ডেকে এনে তাদের জিম্মায় দেয়।

কলেজছাত্রীর ধর্ষক গ্রেপ্তার হয়নি

এদিকে তারাকান্দায় কলেজছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার মূলহোতা আজও গ্রেপ্তার হয়নি। জানা গেছে, গত ২৪শে জুন উপজেলার ঘিটুয়ারী গ্রামের মজিবুর রহমানের কন্যা আনন্দমোহন কলেজের ২য় বর্ষের ছাত্রী (১৯) কে একই গ্রামের দুলাল মিয়ার বখাটে পুত্র সেলিম মিয়া স্থানীয় গজহরপুর এলাকা থেকে অপহরণ করে। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা মজিবর রহমান বাদী হয়ে সেলিম মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে তারাকান্দা থানা মামলা
নং- ৮(৭)১৯ইং দায়ের করে। বিজ্ঞ আদালত থেকে এজাহার নামীয় আসামি দুলাল ও হেলিম মিয়াসহ ৩ জন জামিনে আসিয়া মামলার বাদীকে হত্যার হুমকি দিচ্ছে। এ ব্যাপারে গত বৃহস্পতিবার মামলার বাদী মজিবর রহমান ৪ জনের বিরুদ্ধে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরি করেছে। দীর্ঘ ২ মাস অতিবাহিত হলেও অপহরণ ও ধর্ষণ মামলার মূলহোতা সেলিম মিয়া আজও গ্রেপ্তার হয়নি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সিলেটে বিএনপির সমাবেশ যথা সময়ে হবে : ডা. জাহিদ

ক্লাবগুলো কলঙ্কিত করলো যারা

আচমকা দৃশ্যপট বদলে গেল

প্রধানমন্ত্রী বলে গেছেন অভিযান অব্যাহত রাখতে

মোল্লা আবু কাওছার বিদেশে

ব্যাংক হিসাব জব্দ শামীমের অ্যাকাউন্টে ৩০০ কোটি টাকা

ক্যাসিনোপাড়ার শতাধিক বিদেশি লাপাত্তা

প্রতি রাতে উড়তো কোটি কোটি টাকা

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

নারায়ণগঞ্জে নব্য জেএমবি’র দুই সদস্যসহ গ্রেপ্তার ৩

নেতাকর্মীদের আগ্রহ নেই

যুবলীগের দপ্তর সম্পাদক নজরদারিতে

আফগানিস্তানে জঙ্গি ঘাঁটিতে সেনা অভিযানে বাংলাদেশি গ্রেপ্তার

ফু ওয়াং ক্লাবে পুলিশের অভিযান

ভারতে দেহব্যবসায় বাধ্য করানো ৮ বাংলাদেশি যুবতীকে উদ্ধার

গোল্ডেন ড্রাগন বারে চলছে পুলিশের অভিযান