নৌকায় তুলে দুই কিশোরীকে ধর্ষণ, আটক ২

অনলাইন

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১:৫৩
মাদারীপুর সদর উপজেলাা পাঁচখোলা গ্রামে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনার পর রুবেল ও মাসুদ নামে দুই যুবককে আজ মঙ্গলবার সকালে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার দুই কিশোরীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, হাসপাতাল ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, পাঁচখোলা ইউনিয়নের জাফরাবাদ এলাকার দুই কিশোরীকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে নৌকায় নিয়ে ধর্ষণ করে। পরে পুলিশ ধর্ষণের অভিযোগে সদর উপজেলার পাঁচখোলা গ্রামের নান্নু মোল্লার ছেলে রুবেল মোল্লা (২০) এবং একই এলাকার জলিল মোড়লের ছেলে মাসুদ মোড়লকে আটক করে।

কিশোরীদের দাবি, গতকাল সোমবার সন্ধ্যায় শহরের ট্রলার ঘাট এলাকা থেকে গ্রামের বাড়ি জাফরাবাদ এলাকায় পৌঁছে দেয়ার কথা বলে তাদেরকে নৌকায় তোলে। রাতে তাদের একজনকে নৌকায় এবং অপরজনকে নদীর পাড়ের একটি গরুর খামারে নিয়ে ধর্ষণ করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। নির্যাতিতার পরিবার মামলা করলে মামলা নেয়া হবে।
 
মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, দুই কিশোরীর আলামত সংগ্রহ করা হয়েছে। পরবর্তীতে রিপোর্ট দেয়া হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

শহীদ উল্যাহ

২০১৯-০৮-২০ ১৭:৫৫:২৫

নৌকায় মুক্তি!

আপনার মতামত দিন