ময়মনসিংহে ডেঙ্গু জ্বরে নিহত ২

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার
 ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে এক যুবকের মৃত্যু হয়েছে। গত রোববার সন্ধ্যা রাতে রাসেল মিয়ার (৩৫) মৃত্যু হয় বলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক লক্ষ্মী নারায়ণ মজুমদার জানিয়েছেন।
ডা. লক্ষ্মী নারায়ণ মজুমদার সাংবাদিকদের বলেন, রাসেল মিয়া কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরনিকি গ্রামের মঞ্জু মিয়ার ছেলে। তিনি বেশ কয়েকদিন ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জে চিকিৎসাধীন ছিলেন। গত রোববার তার অবস্থার অবনতি হলে দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, শরীরের বিভিন্ন অঙ্গের কার্যকারিতা হারিয়ে ফেলার কারণে রাসেলের মৃত্যু হয়েছে। এনিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে দুইজনের মৃত্যু হয়েছে।
এদিকে গত ১১ই আগস্ট ফরহাদ হোসেন (২০) নামে কিশোরগঞ্জ জেলার ইটনা কলেজের শিক্ষার্থীর মৃত্যু হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ডেঙ্গু জ্বরের ১৮৯ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। ৮৪৪ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন বলে কর্তৃপক্ষ জানিয়েছে।
এদিকে ময়মনসিংহে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আনোয়ার হোসেন (৪৬) নামে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত রোববার দিবাগত রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আনোয়ারের বাড়ি নেত্রকোনার কেন্দুয়া উপজেলায়। মমেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. এ বি এম শামসুজ্জামান সেলিম বলেন, গত রোববার আনোয়ার জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তার সম্পর্কে বিস্তারিত আর কোনো তথ্য আমাদের জানা নেই। এদিকে, মমেক হাসপাতালের উপ-পরিচালক লক্ষ্মী নারায়ণ মজুমদার জানান, আনোয়ার ডেঙ্গুতেও আক্রান্ত ছিলেন। তবে তিনি হার্টের সমস্যায় মারা গেছেন। এর আগে, গত ১১ই আগস্ট সকালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোরগঞ্জের ইটনা ডিগ্রি কলেজের ছাত্র ফরহাদ (২০) মারা যান। এ ছাড়া গতকাল রাতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যান রাসেল (৩৫) নামে এক যুবক। আনায়ারসহ এনিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রদলের ভোট শুরু

অভিযানে যুবলীগ নেতা খালেদের বাসায় যা পাওয়া গেল

পার্লামেন্ট স্থগিত নিয়ে রায় দেয়ার ক্ষমতা নেই আদালতের: সরকার পক্ষ

কী হবে যুবলীগের ট্রাইব্যুনালে?

দেশের অর্থনীতিতে বেক্সিমকোর অবদান অনস্বীকার্য: টিআইবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারীদের ওপর হামলা

শেখ হাসিনা নরেন্দ্র মোদি বৈঠকে এনআরসি নিয়ে আলোচনা হবে

অর্থশাস্ত্রকে সামাজিক বিজ্ঞানে পরিণত করতে হলে পুনর্বিন্যাস জরুরি

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, লাশ দাফনে বাধা

পিয়াজের দাম আর কত বাড়বে?

ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় নতুন ভর্তি ৫৩৬

৯ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

পৈতৃক সম্পত্তি রক্ষায় মাকসুদা বেগমের আকুতি

তারা টকশোর অ্যাংকর নাকি অনভিজ্ঞ বক্তা?

‘টাকা দিয়ে ছাত্র প্রতিনিধি এর নাম কি রাজনীতি’

পার্লামেন্ট স্থগিত নিয়ে রায় দেয়ার ক্ষমতা নেই আদালতের: সরকার পক্ষ