ভাইয়ের সঙ্গে বিরোধ, ভাতিজাকে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে

অনলাইন ১৭ আগস্ট ২০১৯, শনিবার, ৩:৫০ | সর্বশেষ আপডেট: ৬:১৬

কিশোরগঞ্জের অষ্টগ্রামে চাচাতো ভাইয়ের সঙ্গে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে ওয়াসিম নামে দুই বছর বয়সী এক শিশুকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার কলমা ইউনিয়নের ডালারকান্দি গ্রামে পৈশাচিক এই ঘটনাটি ঘটে।
এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ আব্দুর রাজ্জাক (৬৫) এবং তার চার পুত্র আলকাছ মিয়া (৩০), সাইফুল (২৫), কাউস (২৩) ও সৃজন (২০) কে আটক করেছে। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ।
বর্বর হত্যাকাণ্ডের শিকার শিশু ওয়াসিম উপজেলার কলমা ইউনিয়নের ডালারকান্দি গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ডালারকান্দি গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার সাথে একই বাড়ির আপন চাচাতো ভাই আব্দুর রাজ্জাকের বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে শনিবার (১৭ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে শিশুটিকে ঘরে একা পেয়ে আব্দুর রাজ্জাক ও তার ছেলেরা গরু কাটার ছুরি দিয়ে জবাই করে হত্যা করে।
কিছুক্ষণ পর বাবা-মা ঘরে ফিরে শিশুসন্তানের গলাকাটা লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। এ সময় অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুর রাজ্জাক ও তার চার পুত্রসহ পাঁচজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।
অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. শরীফুল ইসলাম জানান, বাড়ির জায়গা নিয়ে বিরোধে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।
এছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



৬ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

মামুনকে অব্যাহতি, তিন সদস্যের তদন্ত কমিটি