নয়ন বন্ডের বাসায় চুরি

অনলাইন

বরগুনা প্রতিনিধি | ১৬ আগস্ট ২০১৯, শুক্রবার, ৭:০৬
আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড। পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত নয়ন বন্ডের বাসায় বৃহস্পতিবার রাতে চুরি হয়েছে। রাতের কোনো এক সময় কে বা কারা তালা ভেঙ্গে বাসায় প্রবেশ করে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও অর্ধলক্ষাধিক নগদ টাকা ও গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র নিয়েছে বলে নয়নের মা সাহিদা বেগম দাবি করেছেন। তিনি এ ব্যাপারে বরগুনা থানায় একটি অভিযোগও দায়ের করেছেন। আজ সকাল ১১টার দিকে বরগুনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে নয়নের মা সাহিদা বেগম জানান, তার বড় ছেলে বিদেশ থেকে আসায় সে বাবার বাড়ি বেড়াতে গিয়েছিলেন। আজ সকালে প্রতিবেশীরা ঘরের তালা ভাঙ্গা দেখে তাকে খবর দেন। খবর পেয়ে তিনি এসে বাসায় তালা ভাঙ্গা এবং আসবাবপত্র এলোমেলা দেখতে পান। নয়নের কূলখানির জন্য বাসায় তিনি ৫৪ হাজার টাকা রেখেছিলেন। এছাড়াও দেড় ভরি ওজনের কানের ঝুমকা, ৮ আনা ওজনের কানের রিং, তিন ভরি ওজনের গলার হার, তিন ভরি ওজনের হাতের রুলি ও এক ভরি ওজনের মাথার টিকলি তার পুত্রবধূ বড় ছেলে মিরাজের স্ত্রী’র কক্ষে ১২ হাজার টাকা ছিল। এছাড়াও তার বড় ছেলে মিরাজের স্ত্রীর কক্ষে রাখা ১৪ হাজার টাকা, নাতনির গলার আট আনা ওজনের স্বর্ণের চেইন ও পুত্রবধূ ও নাতনির হাতের দেড় ভরি ওজনের তিনটি আংটি খুঁজে পাচ্ছেন না। সবকিছুই রাতের আঁধারে চোরেরা চুরি করে নিয়েছে বলে তিনি দাবি করেন। নয়নের কিছু কাগজপত্র ও জমির দলিলপত্রও চুরি হয়েছে বলে তিনি পুলিশের কাছে দেয়া বিবরণে উল্লেখ করেন।

নয়ন বন্ডের বাসার পাশেরই অপর একটি বাসার ভাড়াটিয়া আনোয়ার হোসেন জানান, সকালে তিনি বাসা থেকে বের হয়ে নয়নের বাসার তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পেয়ে নয়নের মাকে মুঠোফোনে বিষয়টি জানান। পরে তিনি এসে বাসায় প্রবেশ করে টাকা ও স্বর্ণালঙ্কার খুঁজে পাননি।

এ ব্যাপারে বরগুনা সদর থানার ওসি মোহাম্মদ আবির হোসেন মাহমুদ জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

রিপন

২০১৯-০৮-১৬ ২০:৫০:১৩

জোয়ারে আসে, আবার ভাটায় চলেও যায়। ইংরেজি ভালো পারি না, ক্লাস ওয়ান ফেল মানুষ। নইলে বাংরেজি ভাষায় খামাখা স্টাইল ঝেড়ে জ্ঞানীর ভাব ধরে বলতাম, ইল-গট্ ইল্‌-স্পেন্ট। সেইটি যখন ক্ষ্যামতায় কুলোচ্ছেনা, তাছাড়া ইংরেজি বলে ইংরেজ মেথর যে জ্ঞানী হয় না, সেই সত্যটুকু বুঝতে পেরে অগত্যা, মধুর চেয়েও মিষ্টি আমার মাতৃভাষাতেই বলি, "যেই পন্থায় কামাই করিয়াছ, সেই পন্থায় চলিয়াও যাইবেক। তাই, সকল সময় সততাই সর্বোৎকৃষ্ট পন্থা। বুঝিয়াছ নয়ন ভণ্ডেরা?"

আপনার মতামত দিন

বদলে গেল ক্লাবপাড়ার দৃশ্যপট, তবে

তদন্তের জালে ছাত্রলীগের শতাধিক নেতা

কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযান সভাপতি গ্রেপ্তার

পিয়াজের দাম কমছেই না

ছাত্র রাজনীতির ইতিবাচক পরিবর্তন দেখছি না

দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের

‘খালেদা জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি’

৪ খুঁটির মূল্য দেড় লক্ষাধিক টাকা

নজরদারিতে আওয়ামী লীগের অনেক নেতা

যুবলীগ কইরা মাতব্বরি করবেন ওই দিন শেষ

ভুটানের জালে তিন গোল বাংলাদেশের

সিলেট চেম্বার নির্বাচন নিয়ে মর্যাদার লড়াই

২৪ ঘণ্টায় নতুন ডেঙ্গু রোগী ভর্তি ৫০৮ জন

কমিশন কেলেঙ্কারিতে একা হয়ে পড়েছেন জাবি ভিসি

খালেদ মাহমুদকে যুবলীগ থেকে বহিষ্কার

মিন্নির আলোচিত সেই জবানবন্দি