সিরাজগঞ্জে ঈদে ৪ জনের প্রাণহানি

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৫ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
সিরাজগঞ্জে ঈদের আগে ও পরে ৪ দিনে পৃথক কারণে ৪ জনের প্রানহাণির ঘটনা ঘটেছে। এদের সদরে ট্রেনের ধাক্কায় ও ছুরিকাঘাতে ২ জন, চৌহালীতে মারপিটে এক গৃহবধূ এবং কাজিপুরে নদীতে নৌকাডুবিতে একজনের মৃত্যু হয়। এছাড়াও নৌকাডুবির ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ ২ জন নিখোঁজ রয়েছেন।   ঈদের দিন বিকেলে চৌহালী উপজেলার দুর্গম চর হাটাইলে পারিবারিক কলহের জেরধরে আকলিমা খাতুন (২৭) নামে এক গৃহবধূকে তার স্বামী পিটিয়ে হত্যা করেছে।
পুলিশ জানায়, বাঘুটিয়া ইউনিয়নের হাটাইল চরের মোকছেদ আলীর মেয়ে আকলিমা ও এই গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে আব্দুর রহিমের সাথে ১৪ বছর আগে আগে বিয়ে হয়। তাদের সংসারে ১২ বছরের একটি ছেলে এবং ৮ বছরে বয়সী একটি মেয়ে রয়েছে। এ অবস্থায় রহিম আরেকটি বিয়ে করে প্রথম স্ত্রীকে বাবার বাড়িতে পাঠিয়ে দিলে সে ঢাকায় গার্মেন্টে চাকরি নেয়। ঈদ উপলক্ষে বাড়িতে ছুটিতে আসলে ঈদের দিন বিকেলে মোকছেদ আলী তার মেয়ে আকলিমাকে নিয়ে স্বামীর বাড়িতে রেখে আসে। এর পরই আব্দুর রহিম স্ত্রীকে উপর্যুপরি পিটিয়ে আহত করলে হাসপাতালে নেবার পথে সে মারা যায়।  এছাড়াও ঈদের দিন রাতে সিরাজগঞ্জ শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শাকিল (২২) নামে এক কাঠ মিস্ত্রি খুন হয়েছেন। শহরের একটি হলে সিনেমা দেখে বাড়ি ফেরার পথে সে আহত হলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। সে চরবনবাড়িয়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে।  অপরদিকে, ঈদের ৩য় দিন বুধবার সকালে সিরাজগঞ্জ সদরের ডিগ্রির চর এলাকায় ট্রেনের ধাক্কায় এক পথচারী নিহত ও আরও ২জন আহত হয়েছে। নিহত ইসমাইল হোসেন (২০) এনায়েতপুরের ঘামারগ্রামের শফি উদ্দিনের ছেলে।
এছাড়াও, ঈদের ৩য় দিন বুধবার দুপুরে কাজিপুরে যমুনা নদীতে যাত্রী বোঝাই নৌকা ডুবে এক নারী  নিহত হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন পুলিশ সদস্যসহ আরও ২ জন। নিহত রেনু বেগম বগুড়ার সারিয়াকান্দি উপজেলার জামুরিয়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তার স্বামী বৃদ্ধ জাবেদ তরফদার ও একই এলাকার বাসিন্দা পুুলিশ কনস্টেবল বেলাল হোসেন নিখোঁজ রয়েছেন।   



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রত্যাবাসন চেষ্টা ব্যর্থতার জন্য বাংলাদেশকেই দুষছে মিয়ানমার

মোজাফফর আহমদ আর নেই

বিরোধী নেতার পদ নিয়ে জাপায় চাপান-উতোর

পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসতে ভারতকে ফ্রান্সের চাপ

তবুও ভালো নেই পুঁজিবাজার

ছাত্রদলের কাউন্সিল বেড়েছে তৃণমূলের কদর

রাঙ্গামাটিতে সেনা বাহিনীর অভিযানে শীর্ষ সন্ত্রাসী নিহত

রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত, বিক্ষোভ, ভাঙচুর

ডেঙ্গু নিয়ে এপর্যন্ত হাসপাতালে ভর্তি ৬১,০০০

একই পরিবারের সবাই ডেঙ্গু রোগী

ভারত-পাকিস্তানকে সহায়তা করতে প্রস্তুত ট্রাম্প

মর্গ ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন

খেলাপি ঋণের নতুন রেকর্ড

হঠাৎ বেড়েছে পিয়াজের দাম, স্বস্তি নেই সবজিতেও

সিলেটে কিং রতনের ‘ইয়াবাকন্যা’ নূপুর গ্রেপ্তার

বিএসএফের গুলিতে সাতক্ষীরা সীমান্তে ৫ বাংলাদেশি আহত