ঈদের নামাজ পড়ার টাকা উত্তোলন নিয়ে সংঘর্ষ, নিহত ১

অনলাইন

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি | ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার, ১২:১০
মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটী গ্রামে ঈদের নামাজ পড়ার টাকা উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারীসহ অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আলেক চাঁদ (৪৫) নামের একজন আজ মঙ্গলবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বাকিরা গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছেন। মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য গাংনী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

স্থানীয়রা জানান,গত সোমবার সকালে সাহারবাটী বাঙ্গালপাড়া ঈদগাহ ময়দানে পবিত্র ঈদ-উল-আযহার নামাজ অনুষ্ঠিত হয়। ওই সময় অন্যান্য মুসল্লিদের মতো একই মহল্লার রুহুল আমীন ও আলেক চাঁদ নামাজ পড়তে গিয়েছিলেন। ঈদগাহে নামাজ পড়া বাবদ একজন অস্থায়ী আদায়কারী আলেক চাঁদের কাছ থেকে টাকা চান। এ সময় আলেক চাঁদ তাকে ২০ টাকা প্রদান করেন। এনিয়ে সোমবার বিকেলে গ্রামের একটি চায়ের দোকানে রুহুল আমীন আলেক চাঁদকে নামাজ পড়ার বাবদ কম টাকা দেয়ার বিষয়টি নিয়ে ঠাট্টা করেন। এ সময় আলেক চাঁদ ক্ষিপ্ত হয়ে রুহুল আমীনকে গালি-গালাজ করেন। এনিয়ে আলেক চাঁদ ও রুহুল আমীনের মধ্যে হাতা-হাতি হয়। পরে দু’পক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে অন্তÍত ১০জন আহত হয়। আহতদের মধ্যে আলেক চাঁদের শারীরিক অবস্থা মুমূর্ষ হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ মঙ্গলবার ভোররাতে আলেক চাঁদের শারীরিক অবস্থার আরো অবনতি দেখে,তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যান।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান,এ ঘটনায় আলেক চাঁদের পরিবারের পক্ষ থেকে ৮জনকে আসামী করে একটি মামলা করেছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ডেঙ্গুতে প্রাণ গেল আরেক মায়ের

ওরা যাবে কোথায়?

জয়শঙ্কর ঢাকায়

বঙ্গবন্ধু হত্যায় আওয়ামী লীগ নেতারাই জড়িত

২ ভারতীয় সেনাসহ নিহত ৪

দেড় মাসে স্বর্ণের দাম বাড়লো ৫ বার

মশক নিধনকর্মীদের দেখা মেলে কম

২০২৩ সালের মধ্যে সব প্রাথমিকে ‘স্কুল মিল’

চট্টগ্রামে কিশোরী ধর্ষণ, ভণ্ডপীর গ্রেপ্তার

গারো তরুণীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

কাঁচা চামড়া বেচা-কেনা শুরু

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সরকার পুনর্বাসন করবে- ওবায়দুল কাদের

গ্রাহক নয়, উবার পাঠাওকে ৫% ভ্যাট দিতে হবে- এনবিআর

ব্রিজ-কালভার্ট মেরামতে রেলওয়ের ব্যর্থতায় হাইকোর্টের রুল

পারভেজ পুলিশি রিমান্ডে

প্রতিষ্ঠাবার্ষিকীতে সারা দেশে র‌্যালি করবে বিএনপি