‘ভোট দিয়ে আমাকে প্রধানমন্ত্রী করার মর্যাদা আমি রক্ষা করবো’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ আগস্ট ২০১৯, সোমবার, ১০:২৮ | সর্বশেষ আপডেট: ১১:০৬
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,আওয়ামী লীগ সরকার বিশ্ব পরিমন্ডলে মর্যাদার আসন ধরে রেখে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে। এটা সম্ভব হয়েছে দেশের জনগণের কল্যাণে আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়নমূলক কর্মকা-ে সাফল্য অর্জনের মাধ্যমে। তাই সরকার বর্তমান বিশ্বে বাংলাদেশ যে মর্যাদার আসনে আসীন হয়েছে তা ধরে রাখতে চায়। প্রধানমস্ত্রী বলেন, আজ দেশের উন্নয়নের যে অগ্রযাত্রা সেটা অব্যাহত থাকবে। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। মানুষ উন্নত, সুন্দর জীবন পাক।’এ লক্ষে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
সোমবার সকালে তার সরকারী বাসভবন গণভবনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক নেতৃবন্দ,পদস্থ কর্মকর্তা, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্বিজীবী এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষসহ সর্ব সাধারণের সঙ্গে ঈদ উল আযহার শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রী এসব একথা বলেন।
জনগণের সুখী ও সমৃদ্ধ জীবন নিশ্চিত করা তাঁর অঙ্গীকার পুনর্ব্যক্ত করে প্রধানমন্ত্রী বলেন, ‘কেউ যেন বাংলাদেশকে খাটো করে দেখতে না পারে, এদেশের মানুষ সর্বত্র মর্যাদা পায় সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি।’
তিনি বলেন,‘বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করাই আমাদের লক্ষ্য।’
তিনি এ সময় তাঁর এবং আওয়ামী লীগের ওপর আস্থা রেখে দেশের জনগণ ভোট দিয়ে আরেকবার দেশ সেবার সুযোগ দেয়ায় দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।
শেখ হাসিনা বলেন,‘ ভোট দিয়ে আমাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার মর্যাদা আমি রক্ষা করবো। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়াই আমার লক্ষ্য।’
প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি বলেন,‘ আমি সব কিছু উৎসর্গ করে এদেশের জনগণের ভাগ্য গড়ার জন্য কাজ করে যাচ্ছি।’
তিনি বলেন, জাতির পিতা এদেশের মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছিলেন। এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন করতে পারলে আমার বাবার আত্মা শান্তি পাবে।’
বক্তব্যের শুরুতেই প্রধানমন্ত্রী দেশবাসী ও প্রবাসী বাঙালি যারা আছেন সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র মুসলিম উম্মাকেও ঈদের শুভেচ্ছা জানান।
তিনি বলেন, ‘ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদ আমাদের যেকোনো ত্যাগ স্বীকার করার প্রেরণা দেয়।’



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Ebu

২০১৯-০৮-১৩ ১৪:২৫:২৫

আপনাকে কে ভোট দিয়েছে?আপনি কি পুলিশের ভোটের কথা বলছেন যারা দিনের ভোট রাতে দিয়ে আপনাকে প্রধানমন্ত্রী বানিয়েছে তাদের কথা বলছেন..?

Ruhul Islam

২০১৯-০৮-১৩ ০০:৩৩:২৭

রাতের ভোটের কথা বলছেন ? মাননীয় প্রধান মন্ত্রী !

Alfred

২০১৯-০৮-১৩ ০০:১৬:৪৫

জনগন আপনাকে ভোট দিয়েছে।। এর চেয়ে অসত্য কথা আর হতে পারে না। ধিক ভোট খেকোদের।

M A Hoque

২০১৯-০৮-১২ ২৩:৩৫:১১

মিথ্যা বলা মোহাপাপ। মিথ্যা বলে কোনো মানুষ কখনো বড় হতে পারেনা, ভালো হতে পারেনা । আল্লাহর রাসুল ( সঃ) বলেছেন - তোমরা যদি ভালো হতে চাও তবে তোমরা মিথ্যা বলা ছেড়ে দাও।

জহির রায়হান

২০১৯-০৮-১৩ ১০:১২:০৫

ভোট , কে দিসে ভোট ?

panna

২০১৯-০৮-১২ ১৮:৩১:০০

Oh, Really !

ছ্যার ছ্যার আলী

২০১৯-০৮-১৩ ০৫:১৭:১৮

হা হা হা...অনেকদিন পর মনখুলে হাসলাম! জনগণ আপনাকে ভোট দেয়নি, ভোট দিয়েছি নির্বাচন কমিশন, থানা পুলিশ, ছাত্রলীগ, যুবলীগ, শিশুলীগ সহ আরও অনেক নিশাচর!

আপনার মতামত দিন