ট্রেনের শিডিউল লণ্ডভণ্ড, লালমনি স্পেশাল বাতিল

অনলাইন

অনলাইন ডেস্ক | ১১ আগস্ট ২০১৯, রোববার, ১২:০০ | সর্বশেষ আপডেট: ১১:৫৭
ছবিঃ জীবন আহমেদ
দুর্ভোগ আর হয়রানি পিছু ছাড়ছে না নাড়ীর টানে বাড়ি ফেরা মানুষদের। মন্ত্রীরা যতই বলুক সড়কে যানজট নেই কিন্তু চার ঘন্টার রাস্তা ষোল ঘন্টাতেও যেতে পারছে না যাত্রীরা। এ চিত্র ঢাকা থেকে রাজশাহীগামী যাত্রীদের। আর ট্রেনের শিডিউলে তো মনে হচ্ছে শুনামি বয়ে গেছে। কটার ট্রেন কটায় আসছে আর কটার ট্রেন কটায় যাচ্ছে এটা খোদ স্টেশন মাস্টাররাই বলতে পারছেন না। একর পর এক ট্রেনের যাত্রপথ বিলম্বিত হচ্ছে। সকালের ট্রেন রাতে আর রাতের ট্রেন কখন যাবে এর সদুত্তর নেই কারো কাছে।
সবচেয়ে বেশি শিডিউল জটিলতা তৈরি হয়েছে দেশের উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পথে ট্রেন চলাচলে। আজ সকাল সোয়া ৯টার লালমণি ঈদ স্পেশাল ট্রেনটি বাতিল হয়েছে। যাত্রীদের সবাইকে টিকিটের টাকা ফিরিয়ে দেয়া হচ্ছে।

তারপর রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেসের ছাড়ার কথা ছিল গতকাল শনিবার রাত ১১টা ১০ মিনিটে। ট্রেনটি ছেড়ে যাওয়ার সম্ভাব্য সময় জানানো হয়েছে আজ রোববার বেলা ১১টা। রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস আজ সকাল ছয়টার ছাড়ার কথা ছিল। ট্রেনটি ছাড়ার সম্ভাব্য কোনো সময় জানানো হয়নি। যাত্রীরা দুর্ভোগ মাথায় নিয়ে স্টেশনে অপেক্ষায় অঅছে। অন্যদিকে, খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস আজ সকাল ৬টা ২০ মিনিটে ছাড়ার কথা থাকলেও সম্ভাব্য সময় জানানো হয়েছে বেলা ১টা ৪০ মিনিট। চিলাহাটিগামী সকাল আটটার নীলসাগর এক্সপ্রেস ছাড়ার সম্ভাব্য কোনো সময় জানানো হয়নি, বলা হয়েছে বিলম্ব হবে। রংপুর এক্সপ্রেস সকাল ৯টায় ছাড়ার কথা থাকলেও দুপুর ১২টার দিকে তা ছাড়তে পারে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন