সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বাংলারজমিন

| ১০ আগস্ট ২০১৯, শনিবার
মির্জাপুরে চাচা-ভাতিজিসহ ৪
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পথেই শেষ হলো শিশু সামিয়া (০৮), শিশুটির চাচা শাহীন আলম (২৮) , বৃদ্ধা সুফিয়া বেগম (৫৫) ও নৌবাহিনীর কর্পোরাল নাজমুল হোসেনের (২৭) ঈদযাত্রা। শুক্রবার সকালে গোড়াই ও কদিম ধল্যা নামক স্থানে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন। উভয়েই ঈদ উদযাপনের জন্য মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। নিহত সামিয়ার মামা রুবেল সিকদার জানান, কর্মস্থল গাজীপুর থেকে ঈদেও ছুটিতে ভাতিজিকে সঙ্গে নিয়ে বাড়িতে ফিরছিলেন বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের আ. কুদ্দুসের ছেলে শাহীন আলম (২৮)। মির্জাপুর নেমে শ্‌্বশুরবাড়ি উপজেলার মুশুরিয়াগুনাতে রাখা মোটর সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু পথিমধ্যে সকাল ১০ টার দিকে উপজেলার কদিম ধল্যা নামক স্থানে পৌঁছলে ঢাকাগামী একটি বাস তার মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় সামিয়া আক্তার (০৮)। গুরুতর আহত অবস্থায় চাচা শাহীন আলমকে প্রথমে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর ঢাকায় একটি হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। অপরদিকে শুক্রবার সকালে ছেলের মোটরসাইকেলে করে বাবার বাড়ি কালিয়াকৈর থেকে মির্জাপুর ফিরছিলেন সুফিয়া বেগম (৫৫)। কিন্তু মোটরসাইকেলটি উপজেলার গোড়াইতে অবস্থিত জুঁই যুথী পাম্পের সামনে পৌছলে বাস চাপায় ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধা সুফিয়া বেগম। নিহত সুফিয়া বেগম উপজেলার ভাওড়া ইউনিয়নের (সাবেক বহুরিয়া) সাবেক চেয়ারম্যান আব্দুর ছবুরের স্ত্রী বলে জানা গেছে।
পূর্বধলায় ভ্যানচালক
নেত্রকোনা প্রতিনিধি: জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে জারিয়া-ঝানজাইল ব্রিজের ওপরে গতকাল বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালক আল আমিন (৩২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তিনি ঝানজাইল বাজারের খানপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুর্গাপুরের ঝানজাইল বাজার থেকে প্লাস্টিকের দু’টি পাইপ ভ্যানগাড়ি করে আল আমিন পূর্বধলার জারিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। ব্রিজের দক্ষিণ পাশে যাওয়ার পর পেছন দিক থেকে ময়মনসিংহগামী বালুবাহী ট্রাক চাপা তাকে চাপা দেয়।
বড়াইগ্রামে ১  
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বনপাড়া-কুষ্টিয়া মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়া পৌর সীমান্ত সংলগ্ন গোধরা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী নিহত এবং আহত হয়েছে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ ২ জন। নিহতের নাম মেহেদী হাসান (২৭)। সে যশোর  জেলার শার্শা আমলাই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। স্ত্রী রোকসানা বেগম (২২) একই জেলার সাতগোগা গ্রামের হামজার আলীর মেয়ে। তাকে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাধবপুরে ১
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার অদূরে সাতবর্গ (খাতাবাড়ি) নামক স্থানে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মধ্যে সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও সূত্রে জানা যায়, মাধবপুর থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস সাতবর্গ (খাতাবাড়ি) নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা (সিএনজির) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় নারী, শিশুসহ কমপক্ষে ৭ জন আহত হন। গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে শাহাব উদ্দিনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শেরপুরে কলেজ ছাত্র
শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে একটি আঞ্চলিক সড়কে ট্রাকের চাপায় এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। ওই শিক্ষার্থীর নাম মো. সোহান হাসান (২২)। তিনি পৌরশহরের শান্তিনগর এলাকার মো. নুরুন্নবীর ছেলে। গতকাল বিকেল চারটার দিকে উপজেলার শেরপুর-রানীরহাট সড়কের আড়ংশাইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সোহাগ (২০) নামে তাঁর আরেক বন্ধুও গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নানা চোখে জয়শঙ্করের ঢাকা সফর

ভয়াল ২১শে আগস্ট আজ

জন্মের পরই ডেঙ্গু যন্ত্রণায়

ডেঙ্গু পরীক্ষায় ব্যস্ত কর্মী এখন নিজেই ডেঙ্গু রোগী

এনআরসি ভারতের অভ্যন্তরীণ বিষয়

ডেঙ্গুর সমাধান খুঁজতে ৩ সংস্থার প্রতিনিধি ঢাকায়

ধর্ষণের পর হত্যা

সড়কে আর কত মৃত্যু?

সবজি রপ্তানি করতে কার্গো বিমান কিনতে বললেন প্রধানমন্ত্রী

লার্ভার ডেঞ্জার জোন সিলেটের কদমতলী

ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার জামিন

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে গণধর্ষণ

ইন্দোনেশিয়ার সেনাপ্রধান ও সশস্ত্র বাহিনী কমান্ডারের সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

ডেঙ্গু নির্মূলে ডিএনসিসির বিশেষ ‘চিরুনি অভিযান’ শুরু

দক্ষিণ সিটির ১২শ’ বাড়িতে এডিসের লার্ভা

মিন্নিকে কেন জামিন নয়- হাইকোর্ট