দেশ মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে: খসরু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সারা দেশে আজ মহামারি, দুর্যোগ চলছে। দেশের মানুষ আজ বন্দি জীবন যাপন করছে। এই দেশকে মুক্ত করতে হলে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। গতকাল জাতীয় প্রেস ক্লাবের আবদুুস সালাম হলে ‘জিয়া পরিষদ’ কেন্দ্রীয় কমিটি আয়োজিত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
আমীর খসরু বলেন, সরকার মনে করেছিল খালেদা জিয়াকে জেলে রেখে অব্যাহতভাবে দেশ চালাবে। কিন্তু দেশতো চলছে না। তারা দেশের অবকাঠামোকে ধ্বংস করে দিচ্ছে। দেশ চালাতে ব্যর্থ হয়ে এখন গুজবের বাহানা, বিরোধী দলের বাহানা আরো কত কিছুর বাহানা দেখাচ্ছে। ডেঙ্গু যে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, এটা কি গুজবের বিষয়? এটা কি লুকানোর বিষয়? বাংলাদেশে যে ভোট হয় নাই, এটা নিয়ে কি কোন বিতর্ক আছে? দেশে আইনের শাসন নাই, বিচার বিভাগের স্বাধীনতা নাই, এসব নিয়ে কি কোনো বিতর্ক আছে? দেশ এবং সারাবিশ্বের মানুষ এখন সব জানে। এসব নিয়ে আর কোন দ্বিধা বা সংশয় নাই।  তিনি আরো বলেন, সারাদেশে চলছে গুম, খুন ও হত্যার নৈরাজ্য। আমরা ১০ লাখ রোহিঙ্গাদের নিয়ে চিন্তিত। আমাদের দলও রোহিঙ্গাদের নিয়ে চিন্তিত। তবে মামলা হামলার কারণে বিএনপির ২৬ লাখ নেতাকর্মী আজ ঘরহারা হয়ে মানবেতর জীবনযাপন করছে। তাদের নিয়ে কি কারো কোন চিন্তা আছে? তাই আসুন, এই দেশ এবং জাতিকে মুক্ত করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নেই।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা রহমান, জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কবিরুল হকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী

মেসির সঙ্গে ডিনারে যেতে চান রোনালদো

বিজেপির অনুষ্ঠানে অশ্লীল নাচ

মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই

‘আমরা জোর করে কিছু করতে চাইনা’(অডিও)

মোবাইল অ্যাপে পাওয়া যাবে বিমানের টিকিট

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ : শিক্ষক বরখাস্ত

শেরপুরে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

‘দুই পারমাণবিক শক্তিধর দেশ কথা বলছে চোখের ওপর চোখ রেখে’

যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের

বেরোবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

‘কথা বললেই ১ হাজার টাকা জরিমানা'

চিদাম্বরমকে রাতভর জেরা, আজ তোলা হবে আদালতে

ঢামেকে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

কাশ্মীরে মানুষের ক্রোধের বিস্ফোরণ ঘটতে পারে

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩