বিএনপি নেতা জাপায়

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ জুলাই ২০১৯, সোমবার, ৬:০৫
বিএনপির ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন জাতীয় পার্টিতে (জাপা) যোগ দিয়েছেন। এসময় তার সঙ্গে বিএনপির আরো শতাধিক নেতাকর্মী জাপার রাজনীতিতে নিজেদের নাম লেখান। গতকাল দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে যোগদান করেন।

বিএনপি নেতা মঞ্জুর হোসেন বলেন, ৮৬ সাল থেকে আমি বিএনপির রাজনীতি করছি। বিগত এক যুগ হয়ে গেল জনগনের কল্যাণে কোনো কাজ করার সুযোগ পাচ্ছি না। এরশাদের মৃত্যুর পর তার জনপ্রিয়তা দেখে আমি অনুপ্রাণিত হই। এরশাদের আদর্শ ছিল জনকল্যাণমূলক। তার অহিংস রাজনীতির আদর্শে অনুপ্রাণিত হয়ে আজ থেকে আমি জাপার রাজনীতিতে যোগদান করলাম।

বিএনপি নেতা সৈয়দ মনজুর হোসেনকে অভিনন্দন জানিয়ে জিএম কাদের বলেন, আমরা এখনো শোকাহত। আপনাদের এই যোগদান শোককে শক্তিতে পরিণত করবে। জাপার রাজনীতিতে বিশ্বাস করেই বিএনপির নেতাকর্মীরা যোগদান করছেন। আগামীতে আরো নেতাকর্মী জাপা যোগ দিবে বলে আমি আশা করি।
তিনি আরো বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দেশ। আমাদের নেতা হুসেইন মুহম্মদ এরশাদই এদেশের সকল ধর্মের মানুষকে শান্তি ও নিরাপত্তার মধ্যে সহাবস্থানের পরিবেশ সৃষ্টি করেছেন। আমরা তার আদর্শই বাস্তবায়ন করে যাব।

জাপা সুত্রে জানা যায়, জাপার রাজনীতিতে যোগ দিয়েই বিএনপি নেতা সৈয়দ মঞ্জুর হোসেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য পদে নিয়োগ পেয়েছেন। এ সক্রান্ত একটি নির্বাহী আদেশ শিগগিরই গণমাধ্যমে পাঠানো হবে বলেও জানায় ঐ সুত্রটি।
এ সময় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয় ও সুজন দে প্রমুখ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তিন বিচারপতির বিরুদ্ধে তদন্ত

ইতিহাস গড়তে চান পাপন-ডালিয়া

যারা প্ররোচনা দিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী (অডিও)

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর ডানা মেললো ‘গাঙচিল’

শামীমের লাশ মিললো কুমিল্লায়, নানা নাটকীয়তা

২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত ১৫৯৭ জন হাসপাতালে ভর্তি

এডিসের লার্ভা নিয়ে হার্ডলাইনে সিসিক

বাসাবাড়িতে অভিযানে সুফল মিলবে কি?

দক্ষিণে যেভাবে চলছে অভিযান

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সেনাপ্রধান আজিজ আহমেদের ইন্দোনেশিয়া সেনা সদর পরিদর্শন

২১শে আগস্ট নিয়ে রাজনীতি করছে আওয়ামী লীগ: রিজভী

ওঝার কাণ্ড

অনিশ্চয়তায় প্রত্যাবাসন প্রক্রিয়া

সিলেটে আলোচিত যুবলীগ নেতা জাকির আটক

প্রমাদ গুনছে ভারতের অন্য রাজ্যগুলোও